Advertisement
১১ মে ২০২৪
banjara gang

Banjara Gang: ফের সক্রিয় বানজারা গ্যাং, কামারডাঙা ব্যবসায়ীর বাড়ি থেকে লুট লক্ষাধিক টাকার সোনা

সন্দীপ জানিয়েছেন, বাড়িতে পুজো উপলক্ষে তাঁর মেয়ে বাপের বাড়ি এসেছিল। রবিবার শ্বশুর বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ২৩:৫৯
Share: Save:

ফের হাওড়া জুড়ে সক্রিয় বানজারা গ্যাং। রবিবার প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর বাড়ি থেকে লক্ষাধিক মূল্যের সোনার গয়না নিয়ে চম্পট দিল এই গ্যাংয়ের সদস্যেরা। জগাছা থানা এলাকার কামারডাঙা এলাকায় এই ঘটনাটি ঘটেছে। ব্যবসায়ী সন্দীপ ভূঁইয়ার বাড়িতে ঢুকে পড়ে এই গ্যাংয়ের কিছু সদস্য। সন্দীপের স্ত্রী সেই মুহূর্তে তিনতলায় ছিলেন। সেই সুযোগেই ব্যাগে রাখা গয়না নিয়ে পালিয়ে যায় তারা। সন্দীপ জানিয়েছেন, বাড়িতে পুজো উপলক্ষে তাঁর মেয়ে বাপের বাড়ি এসেছিল। রবিবার শ্বশুর বাড়ি ফিরে যাওয়ার কথা ছিল। যাওয়ার আগে গয়না ও জামাকাপড় গুছিয়ে একটি ব্যাগে রেখেছিলেন তাঁর মেয়ে। সেই ব্যাগ নিয়েই পালিয়ে যায় দুই মহিলা। সিসি টিভিতে এই দুই মহিলার ছবি ধরা পড়েছে। দুই মহিলার মধ্যে এক জনের কোলে বাচ্চাও ছিল।

গত ২৫ মে বুধবার দাসনগর থানা এলাকায় এরকমই একটি ঘটনা ঘটে। এখনও পর্যন্ত সেই অপরাধীদের ধরতে পারেনি পুলিশ। সেই ঘটনার তদন্ত চলার মধ্যেই আবার একই রকমের ঘটনা ঘটায় পুরো হাওড়া জুড়েই আতঙ্ক ছড়িয়েছে।

পুলিশ জানিয়েছে, এই গ্যাংয়ের সদস্যেরা মূলত কোলে শিশু নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। ভিক্ষা করার অছিলায় বিভিন্ন বাড়িতে নজরদারি চালায় তারা। এর পর সুযোগ বুঝে সেই বাড়ি লুট করে পালিয়ে যায় এই গ্যাংয়ের সদস্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

banjara gang Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE