Advertisement
০৪ মে ২০২৪
Locket Chatterjee

হুগলির সেই নাবালিকার বাড়িতে বিজেপি সাংসদ

বড়দিনের রাতে মেয়েটি পাশের একটি বাড়িতে টিভি দেখতে গিয়েছিল। সেই সময় ওই যুবক তার হাত ধরে টেনে একটি নির্মীয়মাণ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৬
Share: Save:

হুগলির সপ্তম শ্রেণির যে ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছিল, তার সঙ্গে বৃহস্পতিবার দেখা করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। নাবালিকার পরিজনদের সব রকম সাহায্যের আশ্বাস দেন তিনি। সাংসদের কথায়, ‘‘তৃণমূলের আমলে দোষী ঘুরে বেড়াচ্ছে। আর যে প্রত্যক্ষদর্শী, নাবালিকাকে বাঁচাতে গিয়েছিলেন, তিনি হুমকি পাচ্ছেন। পুলিশ কিছুই করছে না। তৃণমূলের প্রভাবেই এই সব হচ্ছে।’’ এই নাবালিকার কাউন্সেলিংয়ের জন্য রাজ্য শিশু কল্যাণ সমিতির আধিকারিকদের আসার দাবিও জানান তিনি।

এলাকার বিধায়ককে এ দিন বিঁধে লকেট বলেন, ‘‘উনি কিছুই করতে পারেন না। দিনের পর দিন মিড-ডে মিল, রেশনের চাল চুরি হচ্ছে। তিনি আটকাতে পেরেছেন? যা করার আমাদেরই করতে হবে।’’ সাংসদের উপস্থিতিতেই অভিযুক্তের দোকানে ভাঙচুর চালান এলাকার বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তেরখোঁজ চলছে।

তৃণমূল বিধায়কের দাবি, ‘‘দোষী শাস্তি পাবে। সাংসদের উস্কানিতেই অভিযুক্তের দোকান ভাঙচুর হয়েছে।ধিক্কার জানাই।’’

বড়দিনের রাতে মেয়েটি পাশের একটি বাড়িতে টিভি দেখতে গিয়েছিল। সেই সময় ওই যুবক তার হাত ধরে টেনে একটি নির্মীয়মাণ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। প্রতিবেশী আর এক যুবক তা দেখে ফেলে এবং অভিযুক্তকে থামায়। ঘটনার কথা কেউ জানলে ফল ভাল হবে না বলে মেয়েটি এবং ওই যুবককে অভিযুক্ত যুবক হুমকি দেয় বলেও অভিযোগ। অভিযুক্তের শাস্তির দাবি করেছেমেয়েটির পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE