Advertisement
১৯ জুলাই ২০২৪
Dead Body Recovered

দু’দিন নিখোঁজ থাকার পর যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, ‘প্রেমিকা’র পরিবারের দিকে আঙুল আত্মীয়দের

শুক্রবার জয়পুরের রঞ্জবাড় এলাকায় ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্তদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের সদস্যেরা।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ২৩:৪৩
Share: Save:

দু’দিন ধরে নিখোঁজ ছিলেন যুবক। অবশেষে হাওড়ায় উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। আমতার জয়পুরের ঘটনা। পরিবারের অভিযোগ, যুবকের ‘প্রেমিকা’র পরিবার খুন করে ঝুলিয়ে দিয়েছে দেহ। ওই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া হাসপাতালের পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার জয়পুরের রঞ্জবাড় এলাকায় ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। অভিযুক্তদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের সদস্যেরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপযুক্ত পদক্ষেপ করার আশ্বাস দেয় পরিবারকে। এর পরেই উদ্ধার করে দেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম কৌশিক রায়। বয়স ২২ বছর। তাঁর বাড়ি রঞ্জবাড় এলাকায়। শুক্রবার সকালে রামপুর খালের ধারে একটি গাছে কৌশিকের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়েরা। মৃতের পরিবারের অভিযোগ, তাঁর ‘প্রেমিকা’র এক আত্মীয় অপহরণ করে মারধর করেন কৌশিককে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে দাবি করেছেন পরিবারের সদস্যেরা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amta dead body found
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE