Advertisement
০৫ মে ২০২৪
Drowning Death

দ্বারকেশ্বরে স্নান করতে নেমে তলিয়ে গেল বালক! তিন দিনে হুগলিতে নদীতে ডুবে মৃত্যু মোট চার জনের

আরামবাগের ভাটার মোড় সংলগ্ন রাঁচিপাড়ার বাসিন্দা সে। মনসা পুজো উপলক্ষে ওই এলাকায় একটি অনুষ্ঠান চলছিল। তখনই চার-পাঁচ জন বালক নদীতে স্নান করতে নামে। তাদের মধ্যে এক জন নদীতে তলিয়ে যায়।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ২২:০৯
Share: Save:

নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে গেল এক বালক। শুক্রবার হুগলির আরামবাগের দৌলতপুরের চাষিপাড়ার দ্বারকেশ্বর নদের এই ঘটনা স্থানীয় সূত্রে খবর, ওই বালকের নাম বিজয় ওঁরাও (১১)। আরামবাগের ভাটার মোড় সংলগ্ন রাঁচিপাড়ার বাসিন্দা সে। মনসা পুজো উপলক্ষে ওই এলাকায় একটি অনুষ্ঠান চলছিল। তখনই চার-পাঁচ জন বালক নদীতে স্নান করতে নামে। তাদের মধ্যে এক জন নদীতে তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করে। ঘটনাস্থলে পৌঁছয় আরামবাগ থানার পুলিশ।

বস্তুত, গত চার দিনে জলে ডুবে মৃত্যু হয় মোট চার জনের। বুধবার ফুটবল খেলে গঙ্গায় স্নান করতে গিয়েছিল ১৭ বছরের অসিতাঙ্গ মৈত্র। শুক্রবার তার দেহ উদ্ধার হয় শ্রীরামপুরে গঙ্গায়। তার আগে শ্রীরামপুর জমিদার বাগানে ফুটবল খেলে পুকুরে স্নান করতে নেমে ডুবে মৃত্যু হয় রুদ্রনীল দাস (১০) এবং সুপ্রিয় দাস (১০) নামে দুই বালকের। শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত ঘোষণা করা হয়।

তার আগে চুঁচুড়া মহসিন কলেজ সংলগ্ন ঘণ্টা ঘাটে এক যুবকের দেহ ভাসতে দেখা যায়। চুঁচুড়া থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে দেহ ময়নাতদন্তে পাঠায়। মৃতের এখনও পরিচয় জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE