Advertisement
২৯ মে ২০২৪
Sheoraphuli

Hooghly: আনন্দবাজার অনলাইনের খবরের জের, শেওড়াফুলি স্টেশনের ভগ্ন সাবওয়ে মেরামতিতে হাত লাগাল রেল

সোমবার রেলের তরফে সাবওয়ের নড়বড়ে অংশের মেরামতের কাজ শুরু হয়। স্টেশন ম্যানেজার, আরপিএফ, জিআরপি আধিকারিকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

রেলের অফিসারদের তত্ত্বাবধানে চলছে সংস্কারের কাজ।

রেলের অফিসারদের তত্ত্বাবধানে চলছে সংস্কারের কাজ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ১৯:২০
Share: Save:

সাবওয়ের উপরে থাকা রেল লাইনের নীচের অংশ থেকে টিনের শেড ভেঙে ঝুলছে। বাঁশ ও দড়ি দিয়ে ঠেকিয়ে রাখা হয়েছে কোনও মতে। যে কোনও সময়ে ঘটে যাতে পারে বড় অঘটন। শেওড়াফুলি রেল স্টেশনের সাবওয়ের এমন দুরবস্থার ছবি প্রথম সামনে আনে আনন্দবাজার অনলাইন। গত ১৯ মার্চ প্রকাশিত সেই খবরে নড়েচড়ে বসল রেল। সোমবার থেকে শুরু হল মেরামতির কাজ।

সোমবার রেলের তরফে সাবওয়ের নড়বড়ে অংশের মেরামতের কাজ শুরু হয়। স্টেশন ম্যানেজার, আরপিএফ, জিআরপি আধিকারিকরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তাঁদের নজরদারিতে ভগ্ন, ঝুলন্ত টিন ও কাঠের কাঠামো কেটে সরিয়ে ফেলা হয়। এত দিন বাঁশ ও দড়ি দিয়ে কোনও ভাবে ঠেকানো ছিল ভেঙে ঝুলতে থাকা সাবওয়ের টিনের ছাদ। হাওড়া-বর্ধমান মেন লাইনের তলায় শেওড়াফুলি স্টেশন লাগোয়া এই সাবওয়ে দিয়ে নিত্যদিন বহু মানুষের যাতায়াত। যে কোনও সময় ঘটতে পারত দুর্ঘটনা।

রেলের তরফে লোহার পাত দিয়ে সাবওয়ে মেরামত করা হয়েছে। শেওড়াফুলি স্টেশন ম্যানেজার রামআধার প্রসাদ জানান, ‘‘আমরা এই খবর জানতে পারার পরই কর্তৃপক্ষকে জানাই। সংস্কারে উদ্যোগী হই। আপাতত লোহার পাত দিয়ে মজবুত করে ভাঙা জায়গা মেরামত করে দেওয়া হল। খুব শীঘ্রই স্থায়ী ভাবে এটি সংস্কার করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sheoraphuli Rail Station station Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE