Advertisement
০৭ মে ২০২৪
Bus Accident

হাওড়ায় দুর্ঘটনা! দুমড়ে-মুচড়ে গেল শিয়ালদহ থেকে আসা একটি বাস, জখম অন্তত চার যাত্রী

গঙ্গাসাগর থেকে আসা একটি বাস যাত্রীদের নামিয়ে সবে দাঁড়িয়েছিল স্ট্যান্ডে। সেই সময় শিয়ালদা থেকে আসা একটি বেসরকারি বাস সজোরে ধাক্কা মারে তাতে। ব্রেকফেল হয়ে এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে।

হাওড়ায় বাসদুর্ঘটনা! আহত হলেন চার জন। আটক করা হয়েছে গাড়িচালককে।

হাওড়ায় বাসদুর্ঘটনা! আহত হলেন চার জন। আটক করা হয়েছে গাড়িচালককে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৮:২২
Share: Save:

গঙ্গাসাগর থেকে আসা একটি বাসকে সজোরে ধাক্কা মেরে দুমড়ে-মুচড়ে গেল হাওড়া-শিয়ালদহ রুটের একটি বাস। শনিবার বিকেল ৪টে নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়ায়। দুর্ঘটনায় জখম হয়েছেন ৪ জন যাত্রী। স্থানীয় সূত্রে খবর, হাওড়া বাসস্ট্যান্ডে গঙ্গাসাগরের জন্য যে ক্যাম্প করা হয়েছে, তার সামনেই এই দুর্ঘটনাটি ঘটে। গঙ্গাসাগর থেকে আসা একটি বাস যাত্রীদের নামিয়ে সবে দাঁড়িয়েছিল স্ট্যান্ডে। সেই সময় শিয়ালদা থেকে আসা একটি বেসরকারি বাস সজোরে ধাক্কা মারে তাতে। যাত্রিবোঝাই ওই বাসের মোট ৪ জন জখম হয়েছেন বলে খবর।

স্থানীয়রা জানাচ্ছেন, গঙ্গাসাগর থেকে আসা বাসটিতে যাত্রী না থাকায় বড়সড় বিপদ এড়ানো গিয়েছে। তা ছাড়া, গঙ্গাসাগর থেকে ফেরা বাসটি ওই স্থানে না দাঁড়িয়ে থাকলে শিয়ালদহ থেকে আসা বাসটি সোজা ক্যাম্পে গিয়ে ধাক্কা মারত। এর ফলে অনেক পুণ্যার্থী দুর্ঘটনার কবলে পড়তেন। অনেকের প্রাণহানি হওয়ার আশঙ্কা ছিল।

পুলিশ সূত্রে খবর, ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা হয়েছে। আহত যাত্রীদের চিকিৎসা হয়েছে। তা ছাড়া, ওই বাসচালককে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Howrah Accident Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE