Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Accidental Deaths

পুলিশের নাকা চেকিং দেখে রাস্তাবদল, গাড়ির সঙ্গে ধাক্কা! মাথাভাঙায় মৃত্যু দুই আরোহীর

পুলিশ সূত্রে খবর, ট্র্যাফিক পুলিশকে দেখে মোটরবাইক ঘুরিয়ে গতি বাড়ান বাইক আরোহী। সেই সময় একটি গাড়িতে ধাক্কা মেরে উল্টে যায় বাইকটি। মৃত্যু হয় দুই যুবকের।

দুই যুবকের দুর্ঘটনায় মৃত্যুতে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা।

দুই যুবকের দুর্ঘটনায় মৃত্যুতে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা। —প্রতীকী চিত্র।

মাথাভাঙা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৭:১০
Share: Save:

পুলিশের নাকা চেকিং দেখে তড়িঘড়ি মোটরবাইক ঘুরিয়ে পালাতে গিয়ে দুর্ঘটনা। কোচবিহারে মাথাভাঙায় মৃত্যু ২ বাইক আরোহীর। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম গোবিন্দ দাস এবং বিক্রম বর্মণ। অন্য দিকে, এই পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা।

শনিবার মাথাভাঙা ২ নম্বর ব্লকের দোলং মোড় এলাকায় নাকা চেকিং করছিল পুলিশ। সেই সময় একটি মোটরসাইকেল নিয়ে মাথাভাঙার দিকে যাচ্ছিলেন দুই বাইক আরোহী। স্থানীয় সূত্রে খবর, ওই সময় বাইকটিকে দাঁড়া করাতে সামনে একটি ব্যারিকেড দেন কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা। বাইক ঘুরিয়ে নিতে গিয়ে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশেই ছিটকে পড়েন বাইকচালক এবং পিছনের আসনে বসা এক আরোহী। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা পথ অবরোধ করেন। ঘটনাস্থলে এসে পৌঁছোয় ঘোকসাডাঙ্গা থানার বিশাল পুলিশ বাহিনী। প্রায় দেড় ঘণ্টা রাস্তা অবরোধ চলে। শেষে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে। স্থানীয় এক বাসিন্দা বিশ্বনাথ দাস জানান, ওই বাইকটি রাস্তায় না গিয়ে ব্যারিকেডের পাশ দিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় সেখানে কর্তব্যরত একজন সিভিক ভলেন্টিয়ার হঠাৎ করে ব্যারিকেড ঠেলে দেন। ব্যারিকেড লেগে বাইকটি ছিটকে যায়। স্থানীয় বাসিন্দারা পুলিশের দিকে অভিযোগ তুললেও পুলিশের দাবি ভিন্ন।

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, ট্র্যাফিক পুলিশকে দেখে বাইক ঘুরিয়ে নিতে গিয়ে একটি গাড়িতে ধাক্কা মারে বাইকটি। আহতদের মাথাভাঙা এসডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা। তবে এই দুর্ঘটনার বিশদ তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE