Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

আরামবাগ-বাঁকুড়া রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা বাসের, আহত ১৫

সকাল ১০টা নাগাদ হওয়া এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় আরামবাগ-বাঁকুড়া রাজ্য সড়কে।

বাস দুর্ঘটনায় আহত যাত্রীরা।

বাস দুর্ঘটনায় আহত যাত্রীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গোঘাট শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৭:২১
Share: Save:

হুগলির গোঘাট থানার গোবিন্দপুর এলাকায় বাস দুর্ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৫ জন। আহতদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকাল ১০টা নাগাদ হওয়া এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয় আরামবাগ-বাঁকুড়া রাজ্য সড়কে। বেশ কিছক্ষণ বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক হয় সেখানে।

জানা গিয়েছে, আরামবাগ থেকে একটি যাত্রিবাহী বাস বাঁকুড়ার কোতুলপুরের দিকে যাচ্ছিল। হঠাৎই গোবিন্দপুরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই লরিতে ধাক্কা মারে সেটি। বিকট শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসেন। তাঁরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পুলিশও আসে ঘটনাস্থলে।

আরামবাগ মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কয়েকজনকে ছেড়ে দেওয়া হয়েছে। আহত এক বাস যাত্রী শ্রীনাথ ঘোষ বলেছেন, ‘‘তারকেশ্বর থেকে বাসে চেপেছি। বাঁকুড়া যাচ্ছিলাম। হঠাৎ দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা মেরে দিল। মাথায় খুব লেগেছে। কে যে তুলে এনে হাসপাতালে ভর্তি করল মনে নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Bus Accident Goghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE