Advertisement
১৬ জুন ২০২৪
Loot

ব্যবসায়ীর ১১ লক্ষ টাকা ছিনতাই, মাথায় রিভলভারের বাট দিয়ে মেরে লুট হাওড়ায়

রাজেন্দ্র পণ্ডিত নামে মদের দোকানের এক মালিক ব্যাগে টাকা নিয়ে ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন দুপুর ২টো নাগাদ। সেই সময় ১১ লক্ষ টাকা লুট হয় বলে অভিযোগ।

Businessman allegedly looted by miscreants at Howrah

জখম রাজেন্দ্র পণ্ডিত। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৮:০৪
Share: Save:

দিনেদুপুরে মাথায় রিভলভারের বাট দিয়ে মেরে ব্যবসায়ীর কাছ থেকে ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে হাওড়ার ব্যাঁটরা থানার বামুনগাছি বেনারস রোডে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজেন্দ্র পণ্ডিত নামে মদের দোকানের এক মালিক ব্যাগে টাকা নিয়ে ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন দুপুর ২টো নাগাদ। তাঁর অভিযোগ, সেই সময় রিভলভারের বাট দিয়ে তাঁর মাথার পিছনে আঘাত করা হয়। তিনি রাস্তায় লুটিয়ে পড়লে সেই সুযোগে তাঁর হাতে থাকা টাকাভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে পালায় দুষ্কৃতীরা। রাজেন্দ্রর দাবি, তাঁর ব্যাগে ১১ লক্ষ টাকা ছিল। অমল দাস নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমি রাস্তায় দাঁড়িয়ে ছিলাম। ওই ব্যবসায়ী ব্যাগ নিয়ে হেঁটে যাচ্ছিলেন। আচমকা এক যুবক এসে তাঁর মাথায় আঘাত করতে থাকে। তার পর আরও দু’জন এসে তাঁকে মারধর করে। ওই ব্যবসায়ী তিনি রাস্তায় লুটিয়ে পড়েন। এর পরেই ওই ব্যাগ নিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায়।’’

রাজেন্দ্র বলেন, ‘‘১৫ বছর ধরে ব্যাঙ্কে টাকা জমা দিয়ে আসছি। কোনও দিন এমন ঘটনা ঘটেনি। আজ এক জন দুষ্কৃতী রিভালভারের বাট দিয়ে পিছন থেকে আমার মাথায় মারে। তার পর বাকিরা আমার উপর ঝাঁপিয়ে পড়ে।’’ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ব্যাঁটরা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার সমস্ত সিসি ক্যামেরার ছবি পরীক্ষা করা হচ্ছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loot Miscreant bank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE