Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Tapan Dutta murder case

CBI: নিহত তৃণমূল নেতা তপন দত্তের বাড়িতে সিবিআই, তদন্ত নিয়ে স্ত্রীর সঙ্গে কথা

তদন্তভার নেওয়ার পর প্রথম বার নিহত তৃণমূল নেতা তপন দত্তের বাড়িতে গেল সিবিআই। শনিবার সন্ধ্যায় তপনের বালির বাড়িতে যায় সিবিআই।

নিহত তপন দত্তের বাড়িতে সিবিআইয়ের দল।

নিহত তপন দত্তের বাড়িতে সিবিআইয়ের দল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২১:৫৬
Share: Save:

তদন্তভার নেওয়ার পর প্রথম বার নিহত তৃণমূল নেতা তপন দত্তের বাড়িতে গেল সিবিআইয়ের দল। শনিবার সন্ধ্যায় সিবিআইয়ের একটি দল তপনের বালির বাড়িতে যান। সেখানে তাঁরা তপনের স্ত্রী এবং দুই কন্যার সঙ্গে কথা বলেন। প্রতিমার সঙ্গে ওই হত্যাকাণ্ডের তদন্ত নিয়ে কথা হয় সিবিআই আধিকারিকদের।

শনিবার তপন হত্যাকাণ্ডের তদনতের দায়িত্বে থাকা দুই সিবিআই আধিকারিক যান তাঁর বালির বাড়িতে। তার মধ্যে ছিলেন ওই মামলার তদন্তকারী আধিকারিক ওপি চন্দ। তাঁরা কথা বলেন তপনের স্ত্রী প্রতিমা দত্ত এবং দুই মেয়ে পূজা এবং প্রিয়াঙ্কার সঙ্গে। সন্ধ্যা ৬টা থেকে প্রায় দেড় ঘন্টা তাঁরা কথা বলেন তিন জনের সঙ্গে। যদিও এ নিয়ে তাঁরা সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। অবশ্য প্রতিমা জানিয়েছেন, সিবিআইকে ভার দেওয়া সত্ত্বেও তপন হত্যার তদন্ত সে ভাবে এগোচ্ছিল না। তাই তিনি কিছুটা হতাশ হয়ে পড়েছিলেন বলেও জানিয়েছেন। তবে সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলে কিছুটা ভরসা পেয়েছেন তিনি। তিনি বলেন, ‘‘তদন্তকারীরা আমাকে সঠিক তদন্তের আশ্বাস দিয়েছেন।’’ ২০১১ সালের ৬ মে গুলি করে খুন করা হয় তপনকে। ওই দিনের ঘটনা সম্পর্কে জানাতে চাওয়া হয় বলেও জানিয়েছেন প্রতিমা।

গত ৯ জুন তপন হত্যার ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার বেঞ্চ। নির্দেশে এ-ও বলা হয়, বিশেষ সিবিআই আদালতে বিচার-পর্ব চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapan Dutta murder case CBI Bally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE