Advertisement
১১ মে ২০২৪
TMCP

Lalbaba College: কলেজ খুলতেই ধুন্ধুমার! তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ লালবাবা কলেজে

কলেজের অধ্যক্ষ সঞ্জয় পাল বলেন, ‘‘দু’পক্ষই পুজো করতে চেয়েছিল। আমার কাছে এসেওছিল। কিন্তু তার পর ঝামেলা হয়।’’

আবার কলেজ খোলার প্রথম দিনে ধুন্ধুমার কাণ্ড হাওড়ার বেলুড় লালবাবা কলেজে।

আবার কলেজ খোলার প্রথম দিনে ধুন্ধুমার কাণ্ড হাওড়ার বেলুড় লালবাবা কলেজে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বেলুড় শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০১
Share: Save:

আবার কলেজ খোলার প্রথম দিনে ধুন্ধুমার কাণ্ড হাওড়ার বেলুড় লালবাবা কলেজে। চলতি বছরে সরস্বতী পুজো কারা করবে, তা নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ গড়াল সংঘর্ষে। ছাত্রীরা একে অপরের অপরের চুলের মুঠি ধরে মারামারি করেন বলেও অভিযোগ। এর জেরে উত্তেজনা ছড়ায় কলেজ চত্বরে। খবর পেয়ে বালি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই পক্ষই বালি থানায় অভিযোগ করছে। প্রজ্ঞা পুরকাইত সাউ নামে কলেজের প্রাক্তন সাংস্কৃতিক সম্পাদক অভিযোগ করেন, অভিজিৎ রায় নামে বালি ব্লক কেন্দ্রের তৃণমূল কনভেনার বহিরাগতদের নিয়ে কলেজে এসে হামলা চালান। কলেজে বর্তমানে ইউনিয়ন না থাকলেও টিএমসিপি সদস্যদের একাংশ সহযোগিতা না করে বিরোধিতা করছেন বলেও অভিযোগ। অন্য দিকে, অভিযোগ অস্বীকার করে অভিজিৎ রায় জানান, কলেজের ছাত্র ছাত্রীরা ডাকলে তিনি আসেন। তবে বৃহস্পতিবার কী হয়েছে, তিনি জানেন না।

স্থানীয় সূত্রে খবর, এ বছর সরস্বতী পুজো করা নিয়ে দু’পক্ষ কলেজে এলে তখনই ঝামেলা বাধে। কলেজের অধ্যক্ষ সঞ্জয় পাল বলেন, ‘‘দু’পক্ষই পুজো করতে চেয়েছিল। আমার কাছে এসেওছিল। কিন্তু তার পর ঝামেলা হয়। পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে কলেজের পক্ষ থেকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMCP Student clash College
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE