Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bank Fraudulence

অ্যাকাউন্টে টাকা রেখেও দেখা যাচ্ছে না! ‘প্রতারিত’ গ্রাহকদের সাহায্যের আশ্বাস কর্তৃপক্ষের

গ্রাহকদের সূত্রে খবর, অনেকেই ওই ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট করেছেন। আবার সেভিংস অ্যাকাউন্টেও টাকা জমা রেখেছেন অনেকে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:০২
Share: Save:

ইন্ডিয়ান ব্যাঙ্কের চন্দননগর শাখার গ্রাহক পরিষেবা কেন্দ্রে টাকা জমা রেখে প্রতারণার শিকার গ্রাহকেরা! অভিযোগ, চন্দননগর লালদিঘির ধারে ইন্ডিয়ান ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্রে বহু মানুষ দিনের পর দিন টাকা জমা করেছেন। কিন্তু এখন অ্যাকাউন্টে সেই টাকা দেখা যাচ্ছে না বলে অভিযোগ। সাহায্যের আশ্বাস দিয়েছেন কর্তৃপক্ষ।

গ্রাহকদের সূত্রে খবর, অনেকেই ওই ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট করেছেন। আবার সেভিংস অ্যাকাউন্টেও টাকা জমা রেখেছেন অনেকে। কয়েক দিন আগে এক জন গ্রাহক অভিযোগ করেন, তাঁর অ্যাকাউন্টে জমা টাকা দেখাচ্ছে না। টাকা জমা করার স্লিপ যদিও তাঁর কাছে রয়েছে। গ্রাহক পরিষেবা কেন্দ্রের পরিচালক শোভনলাল নন্দী টাকা ফেরতের লিখিত আশ্বাস দেন। এই খবর প্রকাশ্যে আসতেই অন্য গ্রাহকেরা পরিষেবা কেন্দ্রে ভিড় জমান। তাঁদের অভিযোগ, পাশবই আপডেট করলেও জমা টাকা দেখা যাচ্ছে না। তাঁদের সন্দেহ, টাকা জমা না দিয়ে তাঁদের প্রতারণা করা হয়েছে। বিক্ষোভ আঁচ করে পরিষেবা কেন্দ্র বন্ধ করে গা ঢাকা দেন অভিযুক্ত।

ওই ব্যাঙ্কের চন্দননগর শাখায় ম্যানেজারের কাছে বিষয়টি জানান গ্রাহকেরা।

ম্যানেজার তথাগত চট্টোপাধ্যায় লিখিত অভিযোগ জমা দেওয়ার পরামর্শ দিয়েছেন গ্রাহকদের। আঞ্চলিক দফতরে অভিযোগ জানানো হয়েছে। তিনি বলেন, ‘‘যা নির্দেশ আসবে, সেই অনুযায়ী চলব। টাকা জমা পড়েনি গ্রাহকদের। সেই দায় ব্যাঙ্কের উপর বর্তায়। আমরা গ্রাহকদের সব রকম সাহায্য করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandannagar bank fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE