Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Domestic Violence

মদ খেয়ে রোজ বৌমাকে শারীরিক নিগ্রহ, পাল্টা রডের বাড়ি মেরে শ্বশুরের মাথা ফাটালেন বৌমা

তদন্তে নেমে পুলিশ জানতে পারে মদ খেয়ে প্রায়ই বৌমার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শ্বশুর মনোরঞ্জন। সোমবার তা চরমে ওঠে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২২:৩৪
Share: Save:

রোজই মদ খেয়ে এসে বৌমাকে শারিরীক নিগ্রহ করতেন শ্বশুর। পাল্টা রড দিয়ে মাথায় আঘাত করে শ্বশুরের মাথা ফাটিয়ে দিলেন বৌমা। ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার জগাছা থানার অন্তর্গত ইছাপুর মাঝের পাড়ায়।

সোমবা বিকেলে ওই এলাকার বাসিন্দা বছর পঞ্চাশের মনোরঞ্জন দলুইকে রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনে পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে আসে জগাছা থানার পুলিশ। মনোরঞ্জনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর মাথায় ন’টি সেলাই পড়ে। চিকিৎসকরা জানিয়েছেন, চোখেও আঘাত গুরুতর। সিটি স্ক্যান করানো হয়েছে তাঁর। প্রাথমিক চিকিৎসা করে তাঁকে ছেড়ে দেওয়া হলেও চিকিৎসকেরা জানান, আঘাত গুরুতর। সিটি স্ক্যানের রিপোর্ট দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে মদ খেয়ে প্রায়ই বৌমার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শ্বশুর মনোরঞ্জন। সোমবার তা চরমে ওঠে। মনোরঞ্জনের এক আত্মীয় জানান, বন্ধুকে নিয়ে এসে দুপুর থেকে ঘরে মদ্যপান করছিলেন মনোরঞ্জন। নেশা চড়তেই শুরু হয় গালিগালাজ। বৌমা পুলিশকে জানান তাঁকে মারধর শুরু করেন শ্বশুর। নিজে বাঁচতে রড দিয়ে আঘাত করেন তিনি। তবে এতটা আঘাত লাগবে তিনি বুঝতে পারেননি। অন্য দিকে মনোরঞ্জন বাবু তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ বৌমাকে আটক করেছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে। তবে মনোরঞ্জন বাবু জানান, তিনি বৌমাকে ক্ষমা করে দিয়ে দেশের বাড়ি চলে যেতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE