Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

বলাগড়ে তৃণমূলকর্মীর, ডানকুনির জলাশয়ে নিখোঁজ যুবকের দেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
হুগলি ১০ মার্চ ২০২১ ১৩:৩৬
মৃত দুই যুবক।

মৃত দুই যুবক।
নিজস্ব চিত্র।

দলের মিটিংয়ে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন মঙ্গলবার। কিন্তু রাতে আর ফেরেননি। বুধবার সকালে ওই তৃণমূল কর্মীর দেহ উদ্ধার হয়েছে। খুনের অভিযোগ তুলেছে মৃত শেখ মাসুদের (২৫) পরিবার।

হুগলি জেলার মগরা থানার দিগসুই হোয়েরা পঞ্চায়েতের ডহর চাকুলি গ্রামের বাসিন্দা ছিলেন মাসুদ। মঙ্গলবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে তিনি গিয়েছিলেন মগরা থানার পিছনে একটি লজে। সেখানেই চলছিল তৃণমূলের কর্মিসভা। কিন্তু সেখান থেকে রাতে আর বাড়ি ফেরেননি মাসুদ। বাড়ির লোক অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাননি। বুধবার সকালে বলাগড় থানার সাধু বাঙালি মাঠে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর দেওয়া হয় পুলিশে। বলাগড় থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মৃত যুবকের পরিবারের অভিযোগ, মাসুদকে খুন করা হয়েছে। নির্দিষ্ট কারও নামে অভিযোগ না হলেও রাজনৈতিক কারণে এই খুন বলে সন্দেহ পরিবারের। পুলিশ জানিয়েছে, মাসুদের পকেট থেকে তাঁর মোটর সাইকেলের চাবি উদ্ধার হয়েছে। মোটর সাইকেলটিও পড়েছিল দেহের কাছেই। তার পাশে প্রায় ৭ ফুট উঁচু বাঁশের মাচার তলায় ছিল তাঁর দেহ। চোখের তলায় হালকা কাটা দাগ ছাড়া শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কী ভাবে তাঁর মৃত্যু হল, তা জানতে ময়নাতদন্তের জন্য দেহ মর্গে পাঠিয়েছে পুলিশ।

অন্য দিকে, হুগলি জেলার ডানকুনিতে দুর্গাপুর এক্সপ্রেসওয়ের পাশে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে উত্তাপ ছড়িয়েছে। সেখানকার বাসিন্দারা রাস্তাও অবরোধ করেছিলেন। উপ্তপ্ত জনতা উল্টে দিয়েছে পুলিশের গাড়িও।

Advertisement

মৃত যুবকের নাম সুদীপ্ত দুয়ারি (২২)। তিনি ডানকুনির স্বরূপনগরের বাসিন্দা। সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। ডানকুনি থানার কাছে সার্ভিস রোডের পাশের একটি জলাশয়ের পাড়ে তাঁর মোবাইল ও জুতো উদ্ধার হয়। এর পরই খোঁজাখুঁজি শুরু করে পুলিশ। জলাশয়ে পুরসভার সাফাইকর্মিদের নামিয়ে বুধবার সকালে দেহ উদ্ধার করা হয়। মৃতের দাদার অভিযোগ, সিভিক ভলেন্টিয়ারদের জন্য তাঁর ভাই এর মৃত্যু হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে দাবি করেছেন এলাকাবাসীর।পুলিশ জানিয়েছে কারও বিরুদ্ধে লিখিত অভিযোগ হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

Advertisement