Advertisement
০২ মে ২০২৪
unnatural death

সুফল বাংলা স্টলে নিরাপত্তারক্ষীর মৃতদেহ, পা গোটানো, দেহ নীল! রহস্য ঘনাচ্ছে চুঁচুড়ায়

নিহতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সন্তু দিনে টোটো চালাতেন। রাতে সুফল বাংলা বিপণিতে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। শুক্রবার রাতেও ওই বিপণিতে পাহারার দায়িত্বে ছিলেন তিনি।

Dead body of a night watchman recovered from Sufal Bangla stall at Chinsurah

শেখ সন্তু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৫
Share: Save:

সুফল বাংলা বিপণির ভিতর থেকে উদ্ধার হল নিরাপত্তারক্ষীর মৃতদেহ। শনিবার এই ঘটনা ঘটেছে হুগলির চুঁচুড়ার বড়বাজারে। শেখ সন্তু (৪০) নামে ওই নিরাপত্তারক্ষীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ওই কাণ্ডে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সন্তু দিনে টোটো চালাতেন। রাতে সুফল বাংলা বিপণিতে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। শুক্রবার রাতেও ওই বিপণিতে পাহারার দায়িত্বে ছিলেন তিনি। শনিবার সকালে ওই বিপণির কর্মচারীরা দোকান খুলতে গিয়ে দেখতে পান তাঁর মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে চুঁচুড়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

চুঁচুড়ার হোসেনগলির বাসিন্দা সন্তু। গত ৫ বছর ধরে ওই বিপণিতে নিরাপত্তারক্ষী হিসাবে কাজ করছিলেন তিনি। মিনারা বিবি নামে সন্তুর এক আত্মীয় বলেন, ‘‘এর আগেও ওকে মারার চেষ্টা হয়েছিল। বছর খানেক আগে ওর মাথায় রড দিয়ে মেরেছিল বড়বাজারের কয়েক জন ছেলে। এ বার ওকে খুন করে দিল। যে মেরেছে তার চরম শাস্তি হোক।’’ সন্তু সক্রিয় তৃণমূলকর্মী ছিলেন বলেও জানা গিয়েছে। পুলিশ সন্তুর মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Sufal Bangla Stall Chinsurah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE