Advertisement
১১ মে ২০২৪
Death

Howrah: হাওড়ায় নির্মীয়মাণ সরকারি বহুতল থেকে উদ্ধার যুবকের দেহ

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সরকারি ওই নির্মীয়মাণ বহুতলে প্রতিদিনই বসত নেশার আসর। মদ, গাঁজা, এমনকি হেরোইন বিক্রি হত।

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ২২:০৪
Share: Save:

সরকারি নির্মীয়মাণ বহুতল থেকে এক নিখোঁজ যুবকের দেহ উদ্ধার করল হাওড়া থানার পুলিশ। ঘটনা নিয়ে বৃহস্পতিবার চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মধ্য হাওড়ার বেলিলিয়াস রোডের ইস্ট–ওয়েস্ট বাইপাসে। একটি নির্মীয়মাণ সরকারি বহুতলে থাকা ভূগর্ভস্থ জলাধার থেকে উদ্ধার হয়েছে দেহ।

নূর মহম্মদ মুন্সি লেনের বাসিন্দা মহম্মদ আসিফ (১৯) নামে ওই যুবক তিনদিন ধরে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় বাসিন্দারাই পচা গন্ধ পেয়ে ওই বহুতলের নীচের ট্যাঙ্কে যুবককে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর দেওয়া হয় হাওড়া থানায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সরকারি ওই নির্মীয়মাণ বহুতলে প্রতিদিনই বসত নেশার আসর। মদ, গাঁজা, এমনকি হেরোইন বিক্রি হত। পুলিশ সব জেনেও ছিল নির্বিকার। নেশার আসরে বচসার জেরেই আসিফকে খুন করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। পুলিশ সূত্রে জানানো হয়েছে, এটা খুন নাকি অন্য কোনও ভাবে মৃত্যু হয়েছে ওই যুবকের, তার জন্য তদন্ত শুরু হয়েছে। তবে পুলিশও স্বীকার করেছে, ওই বহুতল দীর্ঘদিন ফাঁকা পড়ে থাকায় অসামাজিক কাজ হত। মাঝেমধ্যেই অভিযান চালিয়ে ধরপাকড় করা হত। জানা গিয়েছে, হাওড়ার প্রাচীন মঙ্গলা হাটকে সরিয়ে বাইপাসের ধারে নিয়ে আসার জন্য কৃষি বিপণন দফতরের উদ্যোগে ওই বহুতলটির নির্মাণ কাজ শুরু হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের দাবি, অসামাজিক কাজকর্ম রুখতে অবিলম্বে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE