Advertisement
১৩ জুলাই ২০২৪
Asit Mazumder

ভোটই ঘোষণা হয়নি! প্রার্থী নিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে ‘দিদির দূত’ অসিত

রবিবার পোলবার রাজহাট পঞ্চায়েত এলাকায় গিয়েছিলেন অসিত। ধুলিয়ারা গ্রামে একটি মন্দিরে পুজো দিয়ে এলাকায় জনসংযোগ শুরু করেন তিনি। সেখানে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান কর্মীরা।

TMC MLA Asit Mazumdar were shown agitation at Rajhat of Hooghly

অসিত মজুমদারের সঙ্গে বচসা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২
Share: Save:

পঞ্চায়েত ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি এখনও। তার আগে ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে বেরিয়ে পঞ্চায়েতের প্রার্থী নিয়ে দলীয় কর্মীদের ক্ষোভের মুখে পড়লেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। যদিও অসিতের ব্যাখ্যা, তিনি ‘অভিভাবক’। তাই দলীয় কর্মীরা তাঁর কাছে ক্ষোভ জানিয়েছেন মাত্র।

রবিবার পোলবার রাজহাট পঞ্চায়েত এলাকায় গিয়েছিলেন অসিত। ধুলিয়ারা গ্রামে একটি মন্দিরে পুজো দিয়ে এলাকায় জনসংযোগ শুরু করেন তিনি। কিন্তু সেখানে দলীয় কর্মীদের একাংশ তৃণমূল বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। এর পর রাজহাট পঞ্চায়েত দফতরের সামনে অসিতকে ঘিরে আবার শুরু হয় বিক্ষোভ। তৃণমূল কর্মীদের একাংশের অভিযোগ, বিধায়ক নিজেই স্থির করছেন প্রার্থী কে হবেন। আর এই নিয়েই অসিতের সঙ্গে শুরু হয় তৃণমূল কর্মীদের বচসা। শুরু হয় হইহট্টগোল। ক্ষুব্ধ এক তৃণমূল কর্মী বলেন, ‘‘মানুষ ঠিক করবেন পঞ্চায়েত ভোটে প্রার্থী কে হবেন। আমরা এখানে সকলে বসে প্রার্থী ঠিক করব। উনি ঘরে বসে প্রার্থী ঠিক করবেন না।’’

এই নিয়ে অসিতের অবশ্য ব্যাখ্যা, ‘‘দল বড় হচ্ছে। দলে ক্ষোভ-বিক্ষোভ ছিল, থাকবেও। কিন্তু যখন যুদ্ধ হয় তখন সৈন্যরা নেমে পড়ে। তখন তাঁরা প্রতীক দেখেন।’’ তাঁর মতে, ‘‘ভোটের টিকিট চাওয়া অপরাধ নয়। কিন্তু কেউ টিকিট পেলে দলের সকলে তাঁর হয়েই মাঠে নামবে।’’ দলীয় কর্মীদের ক্ষোভ নিয়ে অসিতের বক্তব্য, ‘‘কর্মীদের ক্ষোভ থাকবেই। আমি সকলের অভিভাবক। আমাকেই তো বলবেন তাঁরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asit Mazumder Didir Doot Didir Suraksha kawach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE