Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Safe home

স্থানীয় বাসিন্দাদের আপত্তি, উদ্বোধনের কিছুক্ষণ পরেই ডানকুনিতে বন্ধ হল সেফ হোম

স্থানীয় মৃগালা স্পোটিং ক্লাব এবং পুর প্রশাসনের সহযোগিতায় খোলা হয় এই সেফ হোম। সোমবার স্থানীয় এক চিকিৎসককে দিয়ে উদ্বোধন করানো হয় সেফ হোমের।

সেফ হোমের সামনে স্থানীয়দের বিক্ষোভ।

সেফ হোমের সামনে স্থানীয়দের বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৭:০৫
Share: Save:

স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের জেরে উদ্বোধন হওযার পরই বন্ধ হয়ে গেল সেফ হোম। সোমবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার ডানকুনিতে।

ডানকুনির মৃগালায় পুরসভার কমিউনিটি হলে সেফ হোম খোলা হয়েছিল। স্থানীয় মৃগালা স্পোটিং ক্লাব এবং পুর প্রশাসনের সহযোগিতায় খোলা হয় এই সেফ হোম। সোমবার স্থানীয় এক চিকিৎসককে দিয়ে উদ্বোধন করানো হয় সেফ হোমের। এর কিছুক্ষণ পরই মৃগালার কিছু বাসিন্দা এসে সেফ হোম বন্ধ করতে বলেন। তাঁদের দাবি, জনবহুল এলাকায় করা যাবে না সেফ হোম। কারণ করোনা আক্রান্তরা এই এলাকায় থাকলে ছড়াতে পারে সংক্রমণ। নিজেদের দাবি নিয়ে ওই সেফ হোমের সামনে বিক্ষোভও দেখান তাঁরা।

বিক্ষোভ সামাল দিতে ডানকুনি থানার পুলিশ হাজির হয় সেখানে। পুলিশের সঙ্গেও বচসা শুরু হয় এলাকাবাসীদের। বাসিন্দারা পুলিশকে বলে, ‘‘জনবসতি এলাকা থেকে সরিয়ে মাদ্রাসায় সেফ হোম করা হোক। সেখানে কোনও বসতি নেই।’’ পুলিশ তাদের বোঝানোর চেষ্টা করে। কিন্তু নিজেদের অবস্থানে অনড় থাকেন তাঁরা। তাই অক্সিজেন থেকে বেড, চিকিৎসক থেকে নার্স-সহ সমস্ত পরিকাঠামো তৈরি থাকলেও সেফ হোম চালু করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agitation dankuni Safe home
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE