Advertisement
২৭ এপ্রিল ২০২৪
local train

পুজোয় রাতে অতিরিক্ত লোকাল হাওড়া থেকে

রেল সূত্রের খবর, শিয়ালদহ ডিভিশনের ক্ষেত্রে পুজোর পাঁচ দিনে বিভিন্ন রুটে মোট ৫০ জোড়া অতিরিক্ত ট্রেন চলবে।

হাওড়া-বর্ধমান মেন লাইনে রাতের শেষ লোকাল হাওড়া থেকে ছাড়বে ১২টা ৪৫ মিনিটে।

হাওড়া-বর্ধমান মেন লাইনে রাতের শেষ লোকাল হাওড়া থেকে ছাড়বে ১২টা ৪৫ মিনিটে। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ০৭:৪৩
Share: Save:

পুজোর দিনগুলিতে বেশি রাতে শহরতলির লোকাল ট্রেন চালানোর সিদ্ধান্ত আগেই নিয়েছে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশন। এ বার তারা এবং দক্ষিণ-পূর্ব রেল হাওড়া থেকেও বেশি রাতে অতিরিক্ত লোকাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল। এর ফলে দূরের যাত্রীদের বিশেষ সুবিধা হবে। রেল সূত্রের খবর, শিয়ালদহ ডিভিশনের ক্ষেত্রে পুজোর পাঁচ দিনে বিভিন্ন রুটে মোট ৫০ জোড়া অতিরিক্ত ট্রেন চলবে। হাওড়া ডিভিশনের ক্ষেত্রে আটটি এবং দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের ক্ষেত্রে চলবে পাঁচটি ট্রেন।

হাওড়া থেকে মেন এবং কর্ড লাইন ছাড়াও শেওড়াফুলি-তারকেশ্বর এবং হাওড়া-ব্যান্ডেল রুটে বেশি রাতে এক জোড়া করে অতিরিক্ত ট্রেন চলবে। হাওড়া-বর্ধমান মেন লাইনে রাতের শেষ লোকাল হাওড়া থেকে ছাড়বে ১২টা ৪৫ মিনিটে। অন্য দিকে, হাওড়া-বর্ধমান কর্ড ভায়া ডানকুনি লোকাল হাওড়া থেকে ছাড়বে রাত ১টা ১৫ মিনিটে। এ ছাড়াও হাওড়া-ব্যান্ডেল লোকাল রাত ১টায় এবং শেওড়াফুলি-তারকেশ্বর রুটে রাত ১২টা ২৫ মিনিটে শেষ ট্রেন শেওড়াফুলি থেকে ছাড়বে। তবে পুজোর দিনগুলিতে সকাল থেকে দুপুর তিনটে পর্যন্ত ট্রেন চলবে রবিবারের সূচি অনুযায়ী। এর পাশাপাশি হাওড়া থেকে খড়্গপুর, পাঁশকুড়া, আমতা যাওয়ার জন্য বেশি রাতে লোকাল ট্রেন চালাবে দক্ষিণ-পূর্ব রেলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

local train timing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE