Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anis Khan

Anis Khan: সিট-এ ভরসা নেই, দুই পুলিশকর্মী গ্রেফতারের পরেও সিবিআই তদন্তই চায় আনিসের পরিবার

আনিস-কাণ্ডে বুধবার আমতা থানার হোমগার্ড কাশীনাথ বেরা এবং সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে।

সিবিআইয়ের দাবিতে অনড় আনিস খানের পরিবার। আনিসের দাদা সাব্বির খান।

সিবিআইয়ের দাবিতে অনড় আনিস খানের পরিবার। আনিসের দাদা সাব্বির খান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৬
Share: Save:

ছাত্রনেতা আনিস খানের রহস্যমৃত্যুতে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে রাজ্য সরকার। দুই পুলিশকর্মীকে গ্রেফতারও করা হয়েছে। কিন্তু তার পরেও সিট-এর উপর ভরসা রাখতে পারছেন না আনিসের পরিবারের সদস্যেরা। ছাত্রনেতার মৃত্যু রহস্য উদ্‌ঘাটনে তাঁরা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ সিবিআইয়ের উপরেই ভরসা রাখছেন।
গত শুক্রবার মধ্য রাতে আনিসের মৃত্যুর পর থেকে তোলপাড় শুরু হয়েছে। বুধবার ওই ঘটনায় আমতা থানার হোমগার্ড কাশীনাথ বেরা এবং সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে। প্রথমে সাংবাদিক বৈঠকে নাম না করে এ কথা জানিয়ে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরে এ নিয়ে তথ্য দেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যও। তবে এই পদক্ষেপের পরেও সিবিআই তদন্তের দাবিতেই অনড় আনিসের পরিবার।

যাঁরা অপরাধী তাঁরাই যে গ্রেফতার হয়েছেন তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আনিসের দাদা সাব্বির খান। সাব্বিরের কথায়, ‘‘আমরা খুশি। গ্রেফতার হয়েছে শুনে ভাল লেগেছে। দিদি কাজ করছেন শুনে ভাল লেগেছে। কিন্তু ওরা কি অপরাধীদের গ্রেফতার করেছে? না কি সন্দেহজনক হিসাবে গ্রেফতার করেছে? ওরা যে দোষী তা প্রমাণিত হয়েছে? সঠিক লোক গ্রেফতার হয়েছে এটা বিশ্বাস হচ্ছে না। আমরা সিবিআই-ই চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan CBI SIT Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE