Advertisement
০৪ মে ২০২৪
Dankuni Road Accident

মেয়েকে নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় জখম বাবা, ডানকুনিতে লরির ধাক্কা বাইকচালককে

হুগলির ডানকুনির কালীপুরে এই দুর্ঘটনা ঘটেছে। আহতের নাম দেবাশিস বেরা। তিনি গরলগাছা এলাকার বাসিন্দা। মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

Father of a student injured in an accident at Dankuni of Hooghly

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৩:৫৬
Share: Save:

মেয়েকে নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় জখম হলেন বাবা। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হুগলির ডানকুনিতে। আহত ওই যুবককে ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে। লরির চাকা তাঁর পায়ের উপর দিয়ে চলে গিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডানকুনির কালীপুরে এই দুর্ঘটনা ঘটেছে। আহতের নাম দেবাশিস বেরা। তিনি গরলগাছা এলাকার বাসিন্দা। ডানকুনির শ্রীরামকৃষ্ণ শিশু তীর্থ স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী তাঁর মেয়ে প্রাপ্তি। প্রত্যক্ষদর্শীদের মতে, মঙ্গলবার কালীপুর এলাকায় দেবাশিসের বাইক একটি লরির তলায় ঢুকে যায়। তার ফলে জখম হন দেবাশিস। তবে তাঁর মেয়ে অক্ষত রয়েছে। দেবাশিসকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন দেবাশিস। সেই সময় দাঁড়িয়ে থাকা একটি লরি পিছোতে গেলে তাঁর পায়ের উপর উঠে যায় লরিটির পিছনের চাকা।

বেহালা চৌরাস্তার পর মঙ্গলবার হরিদেবপুরে ট্যাক্সির ধাক্কায় জখম হয় দ্বিতীয় শ্রেণির এক ছাত্র। তাকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্কুলে যাওয়ার পথে ট্যাক্সির ধাক্কায় মাথায় এবং থুতনিতে আঘাত পায় সে। গত শুক্রবার বেহালার চৌরাস্তা এলাকায় স্কুলে যাওয়ার সময় মাটিবোঝাই একটি বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হয় সৌরনীল সরকার নামে দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার। জখম হয় সৌরনীলের বাবা। তার জেরে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE