Advertisement
০১ মে ২০২৪
Fire In Howrah

হাওড়ায় লোহার কারখানায় আগুন, দমকলের চেষ্টায় নিয়ন্ত্রণে এল পরিস্থিতি, হতাহতের খবর নেই

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ৯টা নাগাদ কারখানায় আগুন লাগে। কারখানার ভিতর থেকে যাঁদের উদ্ধার করা হয়েছে, তাঁরা অক্ষত অবস্থায় বাইরে বেরোতে পেরেছেন বলে খবর।

An image of Fire

লোহার কারখানায় আগুন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ২৩:২৬
Share: Save:

হাওড়ার বাঁকড়া জাপানিগেট এলাকায় একটি লোহার কারখানায় আগুন লাগে। আগুন দেখতে পেয়ে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। কারখানার ভিতরে কয়েক জন শ্রমিক শুয়ে ছিলেন। অল্পের জন্য তাঁরা প্রাণে রক্ষা পান। স্থানীয়রা খবর দেন পুলিশ ও দমকলে। ঘটনাস্থলে দু’টি ইঞ্জিন পৌঁছয়। খানিক ক্ষণ পর দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কারখানাটি ভস্মীভূত হয়ে যায়। তবে, হতাহতের কোনও খবর মেলেনি। আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। এই ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ৯টা নাগাদ কারখানায় আগুন লাগে। কারখানার ভিতর থেকে যাঁদের উদ্ধার করা হয়েছে, তাঁরা অক্ষত অবস্থায় বাইরে বেরোতে পেরেছেন বলে খবর। যদিও, এই ঘটনায় তাঁরা আতঙ্কগ্রস্ত বলে জানা গিয়েছে। আগুন কী ভাবে লাগল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে। তবে, প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে এই ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire breaks out Howrah Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE