Advertisement
০১ ডিসেম্বর ২০২৩
Howrah Terrorist

জঙ্গি সন্দেহে কাশ্মীর পুলিশের হাতে গ্রেফতার হাওড়ার যুবক, উদ্ধার চিনা গ্রেনেড

পরিবার সূত্রে খবর, ২০০৭ সাল থেকে কাশ্মীরে বসবাস করছেন আমিরউদ্দিন। সেখানেই স্থানীয় একটি মাদ্রাসায় পড়ানোর পাশাপাশি জামাকাপড়ের ব্যবসাও করতেন তিনি।

কাশ্মীর পুলিশের হাতে ধৃত আমিরউদ্দিন।

কাশ্মীর পুলিশের হাতে ধৃত আমিরউদ্দিন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১২:০০
Share: Save:

জঙ্গি সন্দেহে কাশ্মীর পুলিশের হাতে গ্রেফতার হাওড়ার এক বাসিন্দা। ধৃত যুবকের নাম আমিরউদ্দিন খান। আমিরউদ্দিনের বাড়ি হাওড়ার সাঁকরাইলের মাশিলাতে। পুলিশ সূত্রের খবর, সোমবার অভিযুক্তকে হাতেনাতে গ্রেফতার করে জম্মু-কাশ্মীর পুলিশ। তাঁর কাছ থেকে চিনা গ্রেনেড এবং অস্ত্রশস্ত্র উদ্ধার হয় বলেও পুলিশ জানিয়েছে। পুলিশ মনে করছে, নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠী আল কায়দার সঙ্গে ধৃতের ঘনিষ্ঠ যোগ রয়েছে।

কাশ্মীর পুলিশ সূত্রে খবর, ধৃত আমিরউদ্দিনের বিরুদ্ধে ভারতীয় অস্ত্র আইন, বিস্ফোরক আইন এবং ইউএপিএ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

আমিরউদ্দিনের গ্রেফতার হওয়ার পরই খবর আসে তাঁর মাশিলার বাড়িতে। পরিবার সূত্রে খবর, ২০০৭ সাল থেকে কাশ্মীরে বসবাস করছেন আমিরউদ্দিন। সেখানেই স্থানীয় একটি মাদ্রাসায় পড়ানোর পাশাপাশি জামাকাপড়ের ব্যবসাও করতেন তিনি। পাইকারি হারে তার কাছে জামাকাপড় পাঠানো হত হাওড়ার বাড়ি থেকে। চলতি বছরের ইদের সময় আমিরউদ্দিন শেষ বার বাড়ি এসেছিলেন বলেও পরিবারের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE