Advertisement
১০ মে ২০২৪
Bandel

Train service update: দু’দিন পুরো বন্ধ ব্যান্ডেল স্টেশন, বহু লোকাল ও এক্সপ্রেস বাতিল, কখন কোন ট্রেন জেনে নিন

পূর্ব রেল বিজ্ঞপ্তি জারি করেছে। বর্ধমান মেন ও কাটোয়া শাখায় ৭২ ঘণ্টা ট্রেন চলাচল নিয়ন্ত্রিত হবে। ওই ৩ দিনের ট্রেন-সূচি আনন্দবাজার অনলাইনে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যান্ডেল শেষ আপডেট: ২১ মে ২০২২ ০৪:৪৩
Share: Save:

বর্ধমান মেন লাইনের ব্যান্ডেল-শক্তিগড় শাখায় তিন নম্বর লাইন চালু হবে। চলবে ইন্টারলকিংয়ের কাজ। সে কারণে আগামী ২৭ মে শুক্রবার বিকাল তিনটে থেকে ৩০ মে সোমবার বিকেল তিনটে— অর্থাৎ ৭২ ঘণ্টা ব্যান্ডেল, আদিসপ্তগ্রাম এবং মগরা স্টেশনে ট্রেন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এর মধ্যে দু’দিন ব্যান্ডেল স্টেশন সম্পূর্ণ বন্ধ থাকবে। শুক্রবার বিজ্ঞপ্তি জারি করে এ কথা জানিয়েছে পূর্ব রেল। সেখানে জানানো হয়েছে ওই ক’দিন ট্রেন চলাচলের সবিস্তার তথ্যও। জেনে নিন ওই ৭২ ঘণ্টা কোন কোন ট্রেন কোথা থেকে চলাচল করবে।

২৭ মে, ২০২২, শুক্রবার
ব্যান্ডেল, বর্ধমান এবং কাটোয়ার জন্য শেষ ইএমইউ লোকালগুলি হাওড়া থেকে যথাক্রমে দুপুর ১টা ৩৩, দুপুর ১২টা ৩০ এবং বেলা ১২টা ১০ মিনিটে ছাড়বে।
হাওড়ার জন্য শেষ ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ১২টা ৫৫, সকাল ১০টা ২০ এবং দুপুর ২টো ১২ মিনিটে ছাড়বে।
কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য শেষ ইএমইউ লোকাল সকাল ১১টা ১০ এবং দুপুর ১টা ৩০ মিনিটে ছাড়বে।
কাটোয়া ও নৈহাটির জন্য ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ১২টা ৩৫ এবং ১২টা ৫২ মিনিটে ছাড়বে।

এ ছাড়াও হাওড়া ও মেমারির মধ্যে দু’জোড়া ইএমইউ লোকাল, শিয়ালদহ ও বর্ধমান এবং শিয়ালদহ ও কাটোয়ার মধ্যে এক জোড়া ইএমইউ লোকাল বাতিল থাকবে।
শিয়ালদহ এবং জঙ্গিপুরের মধ্যে এক জোড়া মেমু বাতিল থাকবে।

২৮ ও ২৯ মে, ২০২২, শনি ও রবিবার
এই দু’দিন ব্যান্ডেলে সমস্ত সমস্ত ইএমইউ, মেমু এবং প্যাসেঞ্জার ট্রেন বাতিল থাকবে।

৩০ মে, ২০২২, সোমবার
ব্যান্ডেল, বর্ধমান ও কাটোয়ার জন্য প্রথম ইএমইউ লোকাল হাওড়া থেকে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টো ২০ এবং ২টা ৩০ মিনিটে ছাড়বে।
হাওড়ার জন্য প্রথম ইএমইউ লোকাল বর্ধমান, কাটোয়া এবং ব্যান্ডেল থেকে যথাক্রমে দুপুর ২টা ৪০, ২টা ৪৫ এবং ৩টে ১০ মিনিটে ছাড়বে।
কাটোয়া ও নৈহাটি থেকে ব্যান্ডেলের জন্য প্রথম লোকাল যথাক্রমে দুপুর ১টা ১৫ এবং বিকেল ৪টে ৮ মিনিটে ছাড়বে।
কাটোয়া এবং নৈহাটির জন্য প্রথম ইএমইউ লোকাল যথাক্রমে বিকেল ৪টে ৩০ এবং ৩টে ৪১ মিনিটে ছাড়বে।

এ ছাড়াও হাওড়া ও মেমারির মধ্যে দু’জোড়া ইএমইউ লোকাল, শিয়ালদহ ও বর্ধমান এবং শিয়ালদহ ও কাটোয়ার মধ্যে এক জোড়া ইএমইউ লোকাল, শিয়ালদহ এবং জঙ্গিপুরের মধ্যে এক জোড়া মেমু বাতিল থাকবে।

একগুচ্ছ এক্সপ্রেস ট্রেনও বাতিল করা হয়েছে। বিশ্বভারতী প্যাসেঞ্জার, আসানসোল-শিয়ালদহ এক্সপ্রেস, মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস, ময়ূরাক্ষী এক্সপ্রেস, আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস, হুল এক্সপ্রেস, প্রথম স্বাধীন সংগ্রাম এক্সপ্রেস, কামরূপ এক্সপ্রেস, হাটেবাজারে এক্সপ্রেস, পাহাড়িয়া এক্সপ্রেস-সহ ব্যান্ডেল স্টেশন দিয়ে যাওয়া একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bandel train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE