Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Loan

লকডাউনের জেরে বাকি পড়েছে কিস্তি, হুগলিতে গাড়ি ভাঙল ঋণ প্রদানকারী সংস্থা

গাড়িচালক মনোজিৎ সাহা জানিয়েছেন, অতিমারি এবং লকডাউনের কারণে তাঁর গাড়ির ঋণের ৩ মাসের কিস্তি বাকি রয়েছে।

ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাচ।

ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাচ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ২২:৫৪
Share: Save:

বকেয়া টাকা আদায়ে ঋণ দানকারী সংস্থার ‘রিকভারি এজেন্ট’দের বিরুদ্ধে গুন্ডামির অভিযোগ উঠল। সরকারি প্রকল্পে কেনা গাড়ি ভাঙচুরের অভিযোগও উঠল তাদের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় এমন ঘটনা ঘটেছে হুগলির উত্তরপাড়ায়।

কলকাতার আলিপুরের বাসিন্দা মনোজিৎ সাহার দাবি, গত বছর গতিধারা প্রকল্পের মাধ্যমে ঋণে একটি গাড়ি কেনেন তিনি। ওই প্রকল্পে ভর্তুকি থাকলেও কিছু টাকার জন্য তাঁকে ঋণ করতে হয়েছিল বলে জানিয়েছেন মনোজিৎ। তাঁর অভিযোগ, বুধবার সন্ধ্যায় উত্তরপাড়া খেয়াঘাটের কাছে তাঁর গাড়ি আটকায় কয়েক জন ‘লোন রিকভারি এজেন্ট’। ওই যুবকরা তাঁর গাড়িটি ভাঙচুর করেন বলে অভিযোগ। মনোজিৎ জানিয়েছেন, অতিমারি এবং লকডাউনের কারণে তাঁর গাড়ির ঋণের ৩ মাসের কিস্তি বাকি রয়েছে।

মনোজিতের বক্তব্য, ‘‘সকালে এক যাত্রীকে নিয়ে উত্তরপাড়া থেকে কলকাতায় গিয়েছিলাম। তখন ঋণ প্রদানকারী সংস্থার সঙ্গে কথা হয়েছিল। ১ জুন আমার কিস্তির টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু তা দিতে পারিনি। আমি ওঁদের অফিসে গিয়ে দেখা করব বলেছিলাম। ওঁরা গাড়ি চালাতে বারণ করলেন। আজ সন্ধ্যায় উত্তরপাড়ায় খেয়াঘাটের কাছে, জিটি রোডে ১০ থেকে ১২ জন ঘিরে ধরল। ইট দিয়ে গাড়ির কাচ ভেঙে দিল। আমাকেও মারল। লকডাউনে গাড়ি চালাতে পারছি না। তাই টাকা শোধ দিতে দেরি হচ্ছে। টাকা দেব না, এমন তো বলিনি।’’ বিষয়টি নিয়ে উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ করেন মনোজিৎ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loan Car Loan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE