Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Murder Case: আর্থিক অনটন? বাবা-মা-বোনকে খুন করে আত্মহত্যার চেষ্টা ধনিয়াখালির শিক্ষকের

মৃতেরা হলেন অসীম ঘোষাল (৬৮), শুভ্রা ঘোষাল (৬০) এবং পল্লবী চট্টোপাধ্যায় (৩৩)। দীর্ঘ ৪০ বছর ধরেই তাঁরা ধনিয়াখালির বাসিন্দা।

প্রমথেশ ঘোষাল।

প্রমথেশ ঘোষাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধনিয়াখালি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১২:১০
Share: Save:

মা, বাবা এবং বোনকে খুন করে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে হুগলি জেলার ধনিয়াখালির দশঘড়া রায়পাড়ায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

পরিবারের লোককে খুন করে আত্মহত্যার চেষ্টা করা ওই যুবকের নাম প্রমথেশ ঘোষাল। পেশায় তিনি গৃহশিক্ষক। দীর্ঘ দিন ধরেই সিরোসিস অব লিভারে ভুগছিলেন তিনি। স্থানীয়দের দাবি, বাবা, মা এবং বোনকে ধারালো অস্ত্র দিয়ে গলা, হাতের শিরা কেটে খুন করেন প্রমথেশ। তার পর নিজের হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ধনিয়াখালি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চলছে চিকিৎসা। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ যায় প্রমথেশের বাড়ি। তারা গিয়ে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

প্রমথেশের বাড়ি থেকে তাঁর মা, ভাই, বোনের দেহ উদ্ধার করছে পুলিশ।

প্রমথেশের বাড়ি থেকে তাঁর মা, ভাই, বোনের দেহ উদ্ধার করছে পুলিশ। নিজস্ব চিত্র।

পুলিশ জানিয়েছে, মৃতেরা হলেন অসীম ঘোষাল (৬৮), শুভ্রা ঘোষাল (৬০) এবং পল্লবী চট্টোপাধ্যায় (৩৩)। দীর্ঘ ৪০ বছর ধরেই তাঁরা ধনিয়াখালির দশঘড়ার বাসিন্দা। প্রমথেশের বোন পল্লবী ভাইফোঁটা উপলক্ষে এসেছিলেন বাপের বাড়ি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, পেশায় গৃহশিক্ষক প্রমথেশ আর্থিক অনটনে পড়েছিলেন। তার উপর বাবা, মা এবং নিজের চিকিৎসার খরচ চালাতে হিমশিম খেয়ে মানসিক অবসাদেও ভুগছিলেন তিনি। আর্থিক অনটনের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে প্রমথেশকে জিজ্ঞাসাবাদ করে এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঘটনা নিয়ে হুগলির পুলিশ সুপার (গ্রামীণ) আমনদীপ বলেছেন, ‘‘এক যুবক পরিবারের লোককে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছে ধনিয়াখালিতে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই যুবক আর্থিক সমস্যায় জর্জরিত ছিলেন। ওকে জিজ্ঞাসাবাদ করার পর আমরা আরও বিস্তারিত জানতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Suicide Attempt Dhaniakhali Private Tutors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE