Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chhat Puja

ভিডিয়ো কলে মত্ত চালক! ছটপুজো সেরে ফেরার পথে উল্টে গেল গাড়ি, হাওড়ায় জখম বহু পুণ্যার্থী

পুণ্যার্থীরা জানান, তাঁরা বাঁকড়ার মিশ্রপাড়া থেকে রামকৃষ্ণপুর ঘাটে ছটপুজো করতে গিয়েছিলেন বিকেলে। সেখান থেকে ফেরার পথে ওই ঘটনা ঘটে।

গাড়ি থেকে ছিটকে পড়ে জখম বহু।

গাড়ি থেকে ছিটকে পড়ে জখম বহু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ২১:০৯
Share: Save:

গাড়ি চালানোর সময় ভিডিয়ো কলে ব্যস্ত ছিলেন চালক। তাঁর অসাবধনার জেরে দুর্ঘটনার কবলে পড়তে হল ছটপুজো সেরে ফেরা পুণ্যার্থীদের। একটি ছোট ম্যাটাডোর ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গিয়ে আহত হলেন অন্তত ২০ জন। আহতদের মধ্যে দু’জন শিশুও রয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ হাওড়ায় ১৬ নম্বর জাতীয় সড়কের কাছে নিবরা মোড়ে ঘটনাটি ঘটেছে। গাড়ি থেকে ছিটকে পড়ে যাঁরা জখম হয়েছেন, তাঁদের মধ্যে ৬ জনের আঘাত গুরুতর। খবর পেয়েই ঘটনাস্থলে এসে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে ডোমজুড় পুলিশ।

পুণ্যার্থীরা জানান, তাঁরা বাঁকড়ার মিশ্রপাড়া থেকে রামকৃষ্ণপুর ঘাটে ছটপুজো করতে গিয়েছিলেন বিকেলে। সেখান থেকে ফেরার পথে ওই ঘটনা ঘটে। যাত্রীদের অভিযোগ, গাড়ি চালানোর সময় ভিডিয়ো কলে ব্যস্ত ছিলেন গাড়িচালক। তাঁকে অনেক বার বারণ করা সত্ত্বেও তিনি ফোনটি রাখেননি। চালকের অসাবধানতার জেরেই নিবরা মোড়ে গাড়িটি বাঁক নেওয়ার সময় সজোরে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। যার জেরে গাড়ি থেকে ছিটকে পড়ে আহত হন দুই শিশু-সহ ২০ জন।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে নিবরা ট্র্যাফিক পুলিশ। খবর দেওয়া হয় ডোমজুড় থানাতেও। পুলিশই আহতদের উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করে। আহত হন গাড়ির চালকও। পুলিশ সূত্রে খবর, গাড়িটি আটক করা হয়েছে। ঠিক কী কারণে ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhat Puja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE