Advertisement
১৯ জুলাই ২০২৪
June Malia

হনুমানকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় জুন মালিয়ার গাড়ি, কেমন আছেন তৃণমূল বিধায়ক?

কলকাতা থেকে নিজের নির্বাচনী কেন্দ্রের দিকে যাচ্ছিলেন জুন মালিয়া। উলুবেড়িয়ার কাছে তাঁর গাড়ির সামনে চলে আসে একটি হনুমান। হনুমানকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে তাঁর গাড়ি।

file image of TMC MLA June Malya

মেদিনীপুর যাওয়ার পথে দুর্ঘটনায় জুনের গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫৯
Share: Save:

হাওড়ার উলুবেড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ল মেদিনীপুরের তৃণমূল বিধায়ক জুন মালিয়ার গাড়ি। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও বিধায়ক নিজে সুরক্ষিতই আছেন। তিনি কলকাতা থেকে মেদিনীপুর যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনার পর আবার মেদিনীপুরের উদ্দেশে রওনা দেন জুন।

কলকাতা থেকে মেদিনীপুরের উদ্দেশে রওনা দিয়েছিলেন জুন। উলুবেড়িয়ায় জোড়া কলতলার কাছে ১৬ নম্বর জাতীয় সড়কের উপর আচমকাই একটি হনুমান চলে আসে জুনের গাড়ির সামনে। হনুমানটিকে বাঁচাতে ব্রেক কষেন জুনের গাড়ির চালক। আচমকা ব্রেক কষায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। গাড়িটি গিয়ে ধাক্কা মারে রাস্তার ডিভাইডারে। গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। ধাক্কার অভিঘাতে গাড়িটি রাস্তার উল্টো দিকের লেনে চলে আসে।

দুর্ঘটনার জেরে গাড়ি সামান্য ক্ষতিগ্রস্ত হলেও বিধায়ক জুন সুরক্ষিতই আছেন। দুর্ঘটনার পর তিনি আবার মেদিনীপুরের উদ্দেশে রওনা হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

June Malia TMC Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE