Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Fraud MLA

আপনি কে? আমি এমএলএ! কোথাকার? আমতা আমতা করতেই বিধানসভায় ধরা পড়ে গেলেন ভুয়ো বিধায়ক

বাজেট পেশের দিনে রাজ্য বিধানসভায় ভুয়ো বিধায়ক ধরা পড়ল। তাঁকে পাকড়াও করে হেয়ার স্ট্রিট থানার হাতে তুলে দেওয়া হয়েছে। ওই ব্যক্তির নাম গজানন শর্মা।

বি‌ধানসভায় ভুয়ো বিধায়ক! নিজস্ব ছবি।

বি‌ধানসভায় ভুয়ো বিধায়ক! নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৭
Share: Save:

বাজেট পেশের দিনে রাজ্য বিধানসভায় ভুয়ো বিধায়ক ধরা পড়লেন। তাঁকে পাকড়াও করে হেয়ার স্ট্রিট থানার হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি নিজেকে গজানন শর্মা বলে পরিচয় দিয়েছিলেন। বিধানসভার লবিতে তিনি ধরা পড়েন। তাঁর কাছে বৈধ কোনও পরিচয়পত্র পায়নি পুলিশ।

পুলিশের হাতে ধরা পড়ার পর সংবাদমাধ্যমে ওই ব্যক্তিকে বলতে শোনায়, ‘‘আমাকে আনন্দ বোস পাঠিয়েছেন। বিধানসভায় ঢোকার অনুমতি রয়েছে আমার। আপনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে জিজ্ঞাসা করুন।’’ প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ধৃত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। তাঁর সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।

বিধানসভার গেট থেকে অধিবেশন কক্ষ পর্যন্ত নিরাপত্তা ব্যবস্থায় অনেকগুলি স্তর রয়েছে। বিধানসভা সূত্রে খবর, অধিবেশন কক্ষে ঢোকার ঠিক আগের স্তরে ‘গজানন’কে আটকে দেওয়া হয়। পরিচয় জানতে চাওয়া হলে তিনি অসংলগ্ন জবাব দিতে থাকেন। তাতেই সন্দেহ হয় নিরাপত্তারক্ষীদের। ওই ব্যক্তির পরিচয়পত্রও দেখতে চাওয়া হয়। তিনি তা দেখাতে না পারায় তাঁকে আটক করে তুলে দেওয়া হয় হেয়ার স্ট্রিট থানার হাতে।

বাজেটের দিন মুখ্যমন্ত্রী থেকে শুরু করে রাজ্য মন্ত্রিসভার অন্য সদস্যেরা বিধানসভায় হাজির ছিলেন। এই রকম একটি গুরুত্বপূর্ণ দিনে কী ভাবে নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে ধৃত বিধানসভার লবির কাছে পৌঁছে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পুলিশ সূত্রে খবর, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা হচ্ছে, কী ভাবে তিনি বিধানসভায় ঢুকলেন। কী তাঁর উদ্দেশ্য ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE