Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Minor Abuse: নাবালিকাকে বাড়িতে ডেকে যৌন নির্যাতন, নালিকুলে গ্রেফতার প্রতিবেশী যুবক

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া ১০ সেপ্টেম্বর ২০২১ ১১:৪৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নাবালিকাকে যৌন নির্যতনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হুগলি জেলার নালিকুলের কৃষ্ণবাটি গ্রামে। নির্যাতনের জেরে অসুস্থ হয়ে পড়েছে নয় বছরের মেয়েটি। বর্তমানে সে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম শিবা সাউ। তার বাড়ি নাবালিকার বাড়ির পাশেই। বৃহস্পতিবার শিবার বাড়ির সকলে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেই সুযোগে ওই নাবালিকা এবং তার ভাইকে নিজের বাড়ি নিয়ে যায় অভিযুক্ত শিবা। পুলিশ জানিয়েছে, বাড়ির এক ঘরে টিভিতে কার্টুন চালিয়ে মেয়েটির ভাইকে রেখে দরজা বন্ধ করে দেয় সে। অন্য ঘরে নাবালিকাকে নিয়ে গিয়ে অত্যাচার চালায়।

Advertisement

যৌন নির্যাতনের জেরে অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। বাড়ি ফিরে যন্ত্রণায় ছটফট করতে থাকে সে। রক্তপাত হতে থাকে। তা দেখে তার মা জিজ্ঞাসাবাদ শুরু করেন। তখনই নির্যাতিতা শিবার অত্যাচারের কথা জানায় মাকে। অসুস্থ অবস্থায় নির্যাতিতাকে প্রথমে হরিপাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরিস্থিতির অবনতি হওয়ায় সন্ধ্যায় তাকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। নির্যাতিতার গোপনাঙ্গে সেলাই করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

ঘটনার কথা জানতেই হরিপাল থানায় অভিযোগ জানান নির্যাতিতার বাবা। এর পর পুলিশ অভিযুক্ত শিবাকে গ্রেফতার করেছে। র বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিবাহিত। তাঁর দুই সন্তানও রয়েছে। শুক্রবার অভিযুক্তকে চন্দননগর আদালতে তোলা হবে।

আরও পড়ুন

Advertisement