Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

TMC: কার্যালয় উদ্বোধন করতে আসা বিধায়ককে তালাবন্ধ করলেন বিক্ষোভকারীরা, অভিযোগ বিজেপি-র দিকে

এই নিয়ে বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহা বলেন, ‘‘ঘটনার সঙ্গে বিজেপি-র কোনও যোগ নেই।’’

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সাঁকরাইল শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৭:৫৪
Share: Save:

সাঁকরাইলের চাঁপাতলায় নতুন দলীয় কার্যালয়ের উদ্বোধন করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল বিধায়ক প্রিয়া পাল। অভিযোগ, সোমবার উদ্বোধনের সময় হঠাৎ কার্যালয়ের সামনে জড়ো হয়ে তালা ঝুলিয়ে দেন বিজেপি কর্মী-সমর্থকরা। তখন ভিতরে আটকে পড়েন বিধায়ক। শুরু হয় গোলমাল। শেষে পরিস্থিতি সামাল দিতে এলাকায় হাজির হয় সাঁকরাইল থানার পুলিশ।

পুলিশ এসে পুরো বিষয়টি নিয়ন্ত্রণে আনার পর বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায়। এই নিয়ে বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহা বলেন, ‘‘ঘটনার সঙ্গে বিজেপি-র কোনও যোগ নেই। প্রিয়া একটি আবাসনের গ্যারাজ দখল করে দলীয় কার্যালয় বানানোর চেষ্টা করছিলেন। তাই ওই আবাসনের বাসিন্দারা বিক্ষোভ দেখিয়েছেন। বিক্ষোভের সময় তৃণমূল কর্মীরা ঝামেলা শুরু করলে ভয়ে গেটে তালা লাগিয়ে দেন বাসিন্দারা।’’ যদিও সুরজিতের মত মানতে নারাজ পুলিশ। ইতিমধ্যে সাঁকরাইলে বিজেপি-র মণ্ডল সভাপতির স্বামী-সহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিধায়ক প্রিয়া বলেন, ‘‘এলাকার মানুষকে আরও দ্রুত পরিষেবা পৌঁছে দিতে এই কার্যালয় যাত্রা শুরু করল। এখানে সপ্তাহে তিনদিন করে আমি উপস্থিত থাকব।’’ উদ্বোধন নিয়ে তৈরি গোলমাল নিয়ে অবশ্য কিছু বলতে চাননি প্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE