Advertisement
১৯ জুন ২০২৪
Accidental Death

অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মৃত্যু মা এবং মেয়ের! উলুবেড়িয়ায় জাতীয় সড়কে অবরোধ

শনিবার সকালে উলুবেড়িয়ায় ১৬ নম্বর জাতীয় সড়কে একটি অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মৃত্যু হয় দুই পথচারীর। পরে জানা যায় মৃতদের দু’জনে সম্পর্কে মা এবং মেয়ে।

ক্ষোভে গাড়িতে আগুন লাগালেন স্থানীয়রা।

ক্ষোভে গাড়িতে আগুন লাগালেন স্থানীয়রা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১২:২৮
Share: Save:

যে অ্যাম্বুল্যান্স মানুষের প্রাণ বাঁচায়, তারই ধাক্কায় মৃত্যু হল মা এবং মেয়ের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়ার জগৎপুর জোড়াকলতলায়। ১৬ নম্বর জাতীয় সড়কে একটি অ্যাম্বুল্যান্সের ধাক্কায় মৃত্যু হয় দুই পথচারীর। পরে জানা যায় মৃতদের দু’জনে সম্পর্কে মা এবং মেয়ে।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে মেয়েকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন মা। মেয়ের বৃত্তি পরীক্ষা ছিল। রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতিতে ছুটে আসা একটি ফাঁকা অ্যাম্বুল্যান্স ধাক্কা মারে। ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়।

অন্য দিকে, স্থানীয় বাসিন্দারা দেহ আটকে রেখে বিক্ষোভ শুরু করেন। রাস্তায় টায়ার জ্বালিয়ে জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা। জ্বালিয়ে দেওয়া হয় ঘাতক অ্যাম্বুল্যান্সটিকেও। ঘটনাস্থলে ছুটে আসে উলুবেড়িয়া থানার পুলিশ। বেশ কিছু ক্ষণ ১৬ নম্বর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পর থেকে অ্যাম্বুল্যান্স চালক পলাতক। স্থানীয়দের অভিযোগ, আন্ডারপাস (সুড়ঙ্গপথ) না থাকায় ওই এলাকায় প্রায়শই পথদুর্ঘটনা হয়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এবং দমকলের কর্মীরা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Howrah Ambulance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE