Advertisement
১১ মে ২০২৪
Hooch

Hooch Death in Howrah: সাত জনের মৃত্যু, আশঙ্কাজনক অনেকে, বিষমদ নিয়ে ক্ষোভ, হাওড়ায় ঠেক ভাঙচুর

হাওড়ার মালিপাঁচঘড়ায় বেশ কিছু মানুষ মঙ্গলবার রাতে মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ। পরে গুরুতর অসুস্থ হয়ে এঁদের মধ্যে সাত জন মারা যান।

বিষাক্ত মদ-কাণ্ডে এলাকায় আতঙ্ক।

বিষাক্ত মদ-কাণ্ডে এলাকায় আতঙ্ক। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ০৯:৫০
Share: Save:

হাওড়ার ঘুসু়ড়িতে রহস্যজনক ভাবে মৃত্যু এক সঙ্গে সাত জনের। মৃতদের পরিবারের অভিযোগ, বিষমদ খেয়েই প্রাণ হারিয়েছেন এই সাত জন। আশঙ্কাজনক অবস্থায় আরও অনেককেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছেন হাওড়ার পুলিশ সুপার। ওই মদ বিক্রেতা প্রতাপ কর্মকার পলাতক বলেও পুলিশ সূত্রে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকার বেশ কিছু মানুষ মঙ্গলবার রাতে মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। মদ খাওয়ার কিছুক্ষণ পরই অনেকেরই বমি শুরু হয়। পরে গুরুতর অসুস্থ হয়ে এদের মধ্যে অনেকে বাড়িতেই মারা যান। খবর পেয়ে মালিপাঁচঘড়া থানার আধিকারিকরা মৃতদেহগুলি নিয়ে যায়। প্রায় ২০ জনকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এই ঘটনায় পুরো এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

এলাকাবাসীরা আরও অভিযোগ করেছেন, এই এলাকার রেললাইনের ধারে বেশ কিছু দেশি মদের ঠেক রয়েছে। এলাকার কারখানার শ্রমিকরা প্রায়শই এই ঠেকগুলি থেকে মদ খান। মঙ্গলবার অভিযুক্ত মদ বিক্রেতা প্রতাপের ঠেক থেকে মদ কিনে খাওয়ার পরই এই ঘটনা ঘটেছে বলেও স্থানীয়দের অভিযোগ। স্থানীয়রা একটি ঠেকে হামলা চালিয়ে ভাঙচুর শুরু করেছেন বলেও জানা গিয়েছে। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Hooch Hooch tragedy Howrah Death Poison
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE