Advertisement
২৪ এপ্রিল ২০২৪
militant

হাওড়া স্টেশন থেকে জঙ্গি সন্দেহে ধৃত! কোচবিহারের যুবককে গ্রেফতার করল এসটিএফ

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম নান্নু মিয়া। বছর বিয়াল্লিশের ওই যুবক কোচবিহারের দিনহাটার বাসিন্দা। সম্প্রতি উত্তর ২৪ পরগনার শাসন থানায় একটি ঘটনার তদন্তে নেমে নান্নুর খোঁজ পায় পুলিশ।

One arrested from Howrah station by SFT

হাওড়া স্টেশন থেকে জঙ্গি সন্দেহে গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১২:৫৫
Share: Save:

এ বার জঙ্গি সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হল এক যুবককে। শনিবার সকালে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর একটি দল কোচবিহারের ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম নান্নু মিয়া। বছর বিয়াল্লিশের ওই যুবক কোচবিহারের দিনহাটার বাসিন্দা। সম্প্রতি উত্তর ২৪ পরগনার শাসন থানায় একটি ঘটনার তদন্তে নেমে নান্নুর খোঁজ পায় পুলিশ। তার পর থেকে তাঁকে নজরে রাখা হচ্ছিল। শনিবার সকালে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হয় তাঁকে। নান্নু কোন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত সে সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কিছু দিন আগে হুগলির দাদপুরের হাজারপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছিল নাসিমউদ্দিন শেখ নামে এক যুবককে। রাজ্য পুলিশের এসটিএফ মুর্শিদাবাদের ওই যুবককে তাঁর মামার বাড়িতে ঘুম থেকে তুলে নিয়ে যায়। এসটিএফ সূত্রে খবর, আল কায়দা গোষ্ঠীর সঙ্গে সম্পর্ক রয়েছে নাসিমের। তিনি জঙ্গি গোষ্ঠীর হয়ে প্রচার করতেন। নাসিমের সঙ্গে নান্নুর যোগাযোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

militant Terrorist Howrah Station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE