Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Electrocuted to death

Death: পা পিছলাতেই তার ধরে দাঁড়াতে চেয়েছিলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল হাওড়ার বৃদ্ধার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো আম্মাজান তাঁর পোষা ছাগলের জন্য ঘাস সংগ্রহ করতে গিয়েছিলেন। তখনই ঘটে দুর্ঘটনা।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বৃদ্ধার।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বৃদ্ধার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:৫২
Share: Save:

আবারও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল হাওড়ায়। মৃতের নাম আম্মাজান বিবি (৮০)। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে উলুবেড়িয়ার গঙ্গারামপুরে। এর আগে উলুবেড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক জনের। এই নিয়ে এ ভাবে হাওড়ায় মোট তিন জনের মৃত্যু হল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতি দিনের মতো আম্মাজান তাঁর পোষা ছাগলের জন্য ঘাস সংগ্রহ করতে গিয়েছিলেন। বর্ষায় মাটি পিচ্ছিল হওয়ার দরুন তিনি পিছলে যান। সেই সময়ে একটি বিদ্যুতের খুঁটি থেকে ঝুলন্ত তার ধরে ভারসাম্য রক্ষার চেষ্টা করেন। এর পর পাশে থাকা একটি পুকুরে গিয়ে পড়েন। খবর পেয়ে দমকল এবং উলুবেড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিদ্যুৎস্পৃষ্ট বৃদ্ধার মৃত্যু হয়েছে।

এর আগে উলুবেড়িয়ার ৩২ নম্বর ওয়ার্ডে সুব্রত মণ্ডল নামে এক যুবকের মৃত্যু হয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে। তার আগে হাওড়া কর্পোরেশনের গেটের কাছে ত্রিফলা বাতিস্তম্ভে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় মনীষা সাউ নামে তরুণীর। এই নিয়ে গত এক মাসের মধ্যে হাওড়ায় তিন জনের মৃত্যু হল এ ভাবে।

উলুবেরিয়া পুরসভার চেয়ারম্যান অভয় দাস বলেন, ‘‘এই ধরনের দুর্ঘটনা যাতে আর না ঘটে সে জন্য রাজ্য বিদ্যুৎ পর্ষদের সঙ্গে জরুরি বৈঠক করে ব্যবস্থা নেওয়া হবে।’’

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার নামখানার দ্বারিকনগরে বাড়িতে ইলেকট্রিকের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে রাজু সরদার (৩৮) নামে এক ব্যক্তির। রাজুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দ্বারিকনগর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। রাজুর স্ত্রী এবং দুই নাবালক সন্তান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted to death Death Uluberia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE