Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pandua

সাদা পোশাকের পুলিশ পরিচয়ে তোলাবাজি! পান্ডুয়ায় ধৃত পাঁচ

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই পান্ডুয়া থানা এলাকায় পুলিশের পরিচয় দিয়ে টাকা তুলছিল কয়েকজন যুবক।

এই গাড়ি ব্যবহার করতেন অভিযুক্তেরা।

এই গাড়ি ব্যবহার করতেন অভিযুক্তেরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৬:৫৭
Share: Save:

পান্ডুয়া থানার সাদা পোশাকের পুলিশ পরিচয় দিয়ে তোলাবাজির অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। তাঁদের মধ্যে রয়েছেন এক জন ভিলেজ পুলিশও। মঙ্গলবার পাঁচজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই পান্ডুয়া থানা এলাকায় একটি স্করপিও গাড়ি করে পুলিশের পরিচয় দিয়ে টাকা তুলছিল কয়েকজন যুবক। এ নিয়ে অভিযোগও আসে পান্ডুয়া থানায়। অভিযোগ, পান্ডুয়া থানা এলাকায় রাস্তা দিয়ে যাওয়া গাড়ি আটকে টাকা তুলছিলেন সাদা পোশাকের পুলিশ হিসাবে পরিচয় দেওয়া অভিযুক্তেরা।

মঙ্গলবার এই খবর পেয়ে হানা দেয় পান্ডুয়া থানার পুলিশ। এবং পাঁচজনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে রাজেশ রায় নামে এক জন ভিলেজ পুলিশও রয়েছেন। তাঁর বাড়ি পান্ডুয়ার হরালে। বাকিরা হলেন বসির হালদার, মন্টু ধারা, গোলক ধারা এবং শুভজিৎ মণ্ডল। অভিযুক্তদের স্করপিও গাড়িটিও আটক করেছে পুলিশ। গাড়ি থেকে নগদ পাঁচ হাজার টাকাও উদ্ধার হয়েছে।

পান্ডুয়া পুলিশ জানিয়েছে, সাদা পোশাকের পুলিশ দল খুব ভাল কাজ করে। কোনও ঘটনা ঘটলে খুব দ্রুত সেখানে পৌঁছে পরিস্থিতির সামাল দেয়। এই দলে কয়েকজন পুলিশকর্মী এবং সিভিক ভলেন্টিয়ার রয়েছেন। অভিযুক্ত পাঁচজন সেই সাদা পোশাকের পুলিশদলের নাম করে তোলাবাজি চালাচ্ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pandua police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE