Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal

Crime in Howrah: পাত্রী পক্ষ বর নিতে হাজির, বিয়ে করতে বেরিয়ে শ্রীঘরে পাত্র! অভিযোগ ধর্ষণের

পুলিশ গিয়ে দেখে, পাত্রী পক্ষ বর নিতে হাজির হয়েছে। এর পরই ফুল দিয়ে সাজানো গাড়ি সমেত পাত্রকে থানায় ধরে নিয়ে আসে পুলিশ।

পুলিশের জালে অভিযুক্ত বর সৌভিক চট্টোপাধ্যায়।

পুলিশের জালে অভিযুক্ত বর সৌভিক চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৫
Share: Save:

বিয়ে করতে গিয়ে শ্রীঘরে পাত্র! নিজের ‘দীর্ঘ দিনের প্রেমিকা’কে না জানিয়ে অন্য পাত্রীকে বিয়ে করতে গিয়ে গ্রেফতার হলেন হবু বর। শেওড়াফুলি রাজার বাগান এলাকায় এই ঘটনাটি ঘটে। শেওড়াফুলি ঘোষ পাড়ার ৪০ বছর বয়সি প্রেমিকার অভিযোগ, ২২ বছর ধরে প্রেম করে বিয়ের প্রতিশ্রুতি দেন তাঁর ৪৭ বছর বয়সি প্রেমিক সৌভিক চট্টোপাধ্যায়। একাধিকবার সহবাসও করেন তাঁরা। এর পর সৌভিক অন্য এক পাত্রীকে বিয়ে করার চেষ্টা করেন বলেও তাঁর অভিযোগ।

ওই মহিলা আরও অভিযোগ করেন, করোনা কালে সৌভিকের পরিবার অসুস্থ হয়ে পড়ে। সেই সময় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে আয়া সাজিয়ে পরিবারের সদস্যদের সেবা-শুশ্রূষা করার জন্য নিজেদের বাড়িতে নিয়ে যান সৌভিক।

প্রেমিকার দিদি জুঁই সরকারের অভিযোগ, দু’জনে তারাপীঠে গিয়ে তিন দিন কাটিয়েও আসেন। সেখানে সৌভিক অভিযোগকারী প্রেমিকাকে সিঁদুর পরিয়ে দেন। বিয়ের সেই ছবি আছে বলেও তিনি দাবি করেন।

তাঁদের অভিযোগ, এর পর বিয়ের কথা বললেই এড়িয়ে যেতেন সৌভিক। পণের দাবিও করতেন। এর মধ্যেই প্রেমিকার পরিবার জানতে পারেন, সৌভিকের সোদপুরে বিয়ে ঠিক হয়েছে। রবিবার গায়ে হলুদের তত্ত্ব আসতে দেখে তাঁদের সন্দেহ হয়। এর পরই শেওড়াফুলি পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান প্রেমিকা। শেওড়াফুলি ফাঁড়ি থেকে শ্রীরামপুর মহিলা থানায় পাঠানো হয় তাঁকে।

পুলিশ সূত্রে খবর, অভিযোগ পেয়ে শেওড়াফুলি রাজার বাগানে পৌঁছয় পুলিশ। পুলিশ গিয়ে দেখে, পাত্রী পক্ষ বর নিতে হাজির হয়েছে। এর পরই ফুল দিয়ে সাজানো গাড়ি সমেত পাত্রকে থানায় ধরে নিয়ে আসে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলাও রুজু করা হয়েছে বলে সূত্রের খবর। সোমবার তাঁকে শ্রীরামপুর আদালতে তোলা হয়েছে।

তবে ধৃতের দাদা কৌশিক চট্টোপাধ্যায়ের দাবি, ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। তিনি জানান, গত চার মাস আগে অভিযোগকারিণী তাঁদের বাড়িতে আয়ার কাজ করতেন। তার আগেও মহিলার দু’বার বিয়ে হয়েছিল। ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বলেও তিনি দাবি করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Groom arrested Rape accused Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE