Advertisement
০৫ মে ২০২৪
Murder

মেয়েকে বাঁচাতে গিয়ে বাবা খুন হয়ে যাওয়ার ঘটনার পুনর্নির্মাণ, ৩ অভিযুক্তকে নিয়ে অকুস্থলে পুলিশ

গত রবিবার হাওড়ায় দশম শ্রেণির এক পড়ুয়াকে কটূক্তি করা হয়। মেয়েকে বাঁচাতে বাবা ছুটে এলে তাঁকে মারধর করা হয়। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

হাওড়ায় খুনে অভিযুক্তদের নিয়ে অকুস্থলে পুলিশ।

হাওড়ায় খুনে অভিযুক্তদের নিয়ে অকুস্থলে পুলিশ। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৬:৪১
Share: Save:

মেয়ের সম্ভ্রম রুখতে হাওড়ার শ্যামপুরে বাবাকে খুনের ঘটনায় ধৃতদের নিয়ে ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যে তিন জনকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ অভিযুক্ত তিন জনকে নিয়ে ঘটনাস্থলে যায় শ্যামপুর থানার পুলিশ। কড়া নিরাপত্তার মধ্যে সেখানে ঘটনার পুনর্নির্মাণ করানো হয়। রবিবার রাতে ওই স্কুলছাত্রীকে কী ভাবে হেনস্থা করা হয়, তার পর তাঁর বাবাকে টেনে মাঠের মধ্যে নিয়ে গিয়ে মারধর করা হয়, তা পুনর্নির্মাণ করে দেখায় অভিযুক্তেরা।

অভিযোগ, রবিবার সন্ধ্যায় তিন অভিযুক্ত মিলে দশম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন। ওই ছাত্রী সাইকেলে চড়ে কোচিং থেকে ফেরার সময় তাঁর পথ আটকে দাঁড়ান পাড়ারই তিন যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে যান ছাত্রীটির বাবা। অভিযোগ, তিনি মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা শুরু হয়। গুরুতর জখম অবস্থায় প্রথমে গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সোমবার রাতে তাঁর মৃত্যু হয়। ওই কাণ্ডে খুন এবং পকসো আইন-সহ নানা ধারায় মামলা করা হয়। তদন্তে নেমে পুলিশ তিন জনকেই ধরে ফেলে। তাঁদেরই বৃহস্পতিবার দুপুরে অকুস্থলে নিয়ে যাওয়া হয়। গোটা ঘটনা কী ভাবে ঘটেছিল, তা দেখে পুলিশ। অভিযুক্তরা জবানবন্দিতে অপরাধ কবুল করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। কিন্তু তা আদালতে গ্রাহ্য হওয়ার নয়। ফলে আদালতে দাঁড়িয়ে সে কথা প্রমাণ করাই পুলিশের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder POCSO Act arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE