Advertisement
০৬ মে ২০২৪
Howrah

শুক্রে কোন পথে হাওড়ায় পৌঁছবে মোদীর কনভয়? কী ব্যবস্থা? চলল ঘণ্টাখানেকের মহড়া

শুক্রবার সকাল ১১টা নাগাদ হাওড়া স্টেশনে পৌঁছনোর কথা প্রধানমন্ত্রীর। ১১টা ৪৫ মিনিটে তাঁর বেরিয়ে যাওয়ার কথা। বিমানবন্দরে নেমে কপ্টারে রেস কোর্স পৌঁছবেন তিনি। সেখান থেকে যাবেন হাওড়া স্টেশনে।

হাওড়া ব্রিজে মহড়া।

হাওড়া ব্রিজে মহড়া। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করতে শুক্রবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিমানবন্দর থেকে কপ্টারে তিনি পৌঁছবেন রেস কোর্সে। সেখান থেকে হাওড়া স্টেশন যাবে তাঁর কনভয়। কোন পথে মোদীর কনভয় পৌঁছবে হাওড়া স্টেশনে, ২৪ ঘণ্টা আগে চলল তার মহড়া।

শুক্রবার সকাল ১১টা নাগাদ হাওড়া স্টেশনে পৌঁছনোর কথা প্রধানমন্ত্রীর। ১১টা ৪৫ মিনিটে তাঁর বেরিয়ে যাওয়ার কথা। ওই দিন বিমানবন্দরে নেমে কপ্টারে রেস কোর্স পৌঁছনোর কথা তাঁর। সেখান থেকে হাওড়া স্টেশনের উদ্দেশে রওনা দেওয়ার কথা তাঁর কনভয়ের। হাওড়া সেতু পেরিয়ে বঙ্কিম সেতু হয়ে মোদীর কনভয় পৌঁছবে হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে। তার ২৪ ঘণ্টা আগে বৃহস্পতিবার ঠিক সকাল ১১টায় হাওড়া সেতুতে যান চলাচল বন্ধ করে তার মহড়া দেওয়া হল। সঙ্গে ছিলেন পুলিশ, স্পেশাল প্রোটেকশন গ্রুপ-সহ অন্যান্য নিরাপত্তা রক্ষীরা। সঙ্গে ছিল অ্যাম্বুল্যান্স এবং দমকলও।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে কড়া নিরাপত্তা হাওড়া স্টেশনে। পাশাপাশি, সাজানো হচ্ছে স্টেশন। ইতিমধ্যেই বুধবার রাত ১২টার পর থেকে হাওড়া স্টেশনের ২১, ২২ এবং ২৩ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। শুক্রবার দুপুর ২টোর পর থেকে আবার চালু হবে ওই প্ল্যাটফর্মগুলি থেকে ট্রেন চলাচল। এ ছাড়াও প্রধানমন্ত্রী যে পথ দিয়ে হাওড়া স্টেশনে পৌঁছবেন সেই পথও ঘিরে দেওয়া হয়েছে ব্যারিকেড দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Narendra Modi Bande Bharat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE