Advertisement
৩০ এপ্রিল ২০২৪
TMC Clash

লিলুয়ায় তৃণমূলের দুই গোষ্ঠীর লড়াইয়ে বাড়ি ভাঙচুর! গুলির শব্দে আতঙ্ক ছড়াল এলাকায়

স্থানীয় কয়েক জন তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালায় অজ্ঞাত পরিচয় কয়েক জন দুষ্কৃতী। তোলাবাজির টাকা চেয়ে হুমকি দেওয়ার পর ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

gun

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লিলুয়া শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৭:২৫
Share: Save:

হাওড়ার লিলুয়ার দাগাবাগান এলাকায় দুষ্কৃতীদের তাণ্ডব। শুক্রবার মাঝরাতে চলল গুলি। স্থানীয়দের অভিযোগ, শাসকদলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরে এই অশান্তির ঘটনা ঘটছে। অভিযোগ, স্থানীয় কয়েক জন তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালায় অজ্ঞাতপরিচয় কয়েক জন দুষ্কৃতী। তোলাবাজির টাকা চেয়ে হুমকি দেওয়ার পর ভাঙচুর চালানো হয়। কয়েক রাউন্ড গুলির শব্দও শুনতে পান স্থানীয়রা। এমনকি, মহিলাদের শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে লিলুয়া থানার পুলিশবাহিনী। শনিবার পুলিশের পদস্থ আধিকারিকরাও সেখানে যান। সব মিলিয়ে চাপা উত্তেজনা এলাকায়। চলছে পুলিশি টহলদারি।

সম্রাট দাস নামে স্থানীয় এক তৃণমূল কর্মী জানান, এলাকার রাস্তাঘাট তৈরি-সহ বেশ কিছু কাজ করে থাকেন তাঁরা। এ নিয়ে দলেরই অন্য গোষ্ঠীর সঙ্গে ঝামেলা হয়। ওই গোষ্ঠী তোলাবাজি করতে চান বলে অভিযোগ সম্রাটের। কিন্তু টাকা না দেওয়ায় আক্রোশবশত শুক্রবার রাতে ওই ঘটনা ঘটিয়েছেন তাঁরা।

হাওড়া সদরের তৃণমূল সভাপতি কল্যাণ ঘোষ অবশ্য দলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘ব্যক্তিগত শত্রুতা থেকে এ রকম ঘটনা ঘটতে পারে। পুলিশকে বলেছি, কড়া ব্যবস্থা নিতে।’’ তৃণমূল নেতার সংযোজন, ‘‘কোনও রকম গুন্ডাগিরি বরদাস্ত করা হবে না। পুলিশ তদন্ত করছে।’’

মাঝরাতে গুলির শব্দে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। স্থানীয় বাসিন্দা চন্দন দাস বলেন, ‘‘যে ভাবে প্রকাশ্যে গুলি চলল, তাতে আতঙ্ক ছড়িয়েছে সবার মধ্যে। প্রশাসন যথাযথ ব্যবস্থা নিক।” পুলিশের পক্ষ থেকেও ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah liluah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE