Advertisement
০৭ মে ২০২৪
school

School problem: দিনে স্কুল, রাত নামতেই নেশা, অসামাজিক কাজের আখড়া! পাণ্ডুয়ার প্রাথমিক স্কুলের বেহাল দশা

কর্তৃপক্ষের দাবি, স্কুল চত্বরকে পাঁচিল দিয়ে ঘিরে দেওয়ার, কিন্তু তা এখনও হয়নি। তাই কোনও বাধা ছাড়াই সূর্য ডুবলেই দুষ্কৃতীরা ভিড় করছে স্কুল চত্বরে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৮:০৪
Share: Save:

দিনে যেখানে স্কুল, রাতে সেখানেই রমরমিয়ে চলে নেশার আসর। এতে ঘোর সমস্যায় স্কুল কর্তৃপক্ষ থেকে শুরু করে অভিভাবকরা। ঘটনাস্থল হুগলির পাণ্ডুয়া ব্লকের সিমলাগড় গ্রাম পঞ্চায়েতের আর্ত্তি প্রাথমিক বিদ্যালয়। স্কুল বিভিন্ন জায়গায় অভিযোগ জানালেও এখনও সুরাহা হয়নি সমস্যার।

অভিভাবকরা বলছেন, রাতে দুষ্কৃতীদের দাপাদাপির চিহ্ন পর দিন সকালেও স্পষ্ট থাকে। তার প্রভাব পড়ে পড়ুয়াদের উপর। অভিভাবকদের অভিযোগ রাতের অন্ধকারে দুষ্কৃতীরা এখানে এসে মদ্যপান করে, অসামাজিক কাজ চলে। স্কুলের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে ঠিকই কিন্তু এখনও পর্যন্ত কোনও সুরাহা মেলেনি। স্কুল কর্তৃপক্ষের দীর্ঘ দিনের দাবি, স্কুল চত্বরকে পাঁচিল দিয়ে ঘিরে দেওয়ার, কিন্তু তা এখনও হয়নি। তাই কোনও বাধা ছাড়াই সূর্য ডুবলেই দুষ্কৃতীরা ভিড় করছে স্কুল চত্বরে। অবিলম্বে পাণ্ডুয়ার স্থানীয় প্রশাসন হস্তক্ষেপ করুক না হলে স্কুলের পরিবেশ নষ্ট হচ্ছে বলে দাবি করছেন স্কুল কর্তৃপক্ষ থেকে অভিভাবকরা।

এ বিষয়ে হুগলি জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারপার্সন শিল্পা নন্দী বলেন, ‘‘এই ধরনের ঘটনার কথা শুনেছি। পাণ্ডুয়া থানায় জানিয়েছিলাম। কিছু দিন উৎপাত বন্ধ থাকলেও আবার শুরু হয়েছে। এ সব ঠেকাতে দরকার বাউন্ডারি ওয়ালের। আশা করছি, দ্রুত ব্যবস্থা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

school Pandua Primary School
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE