Advertisement
২০ এপ্রিল ২০২৪
Student Missing

গৃহশিক্ষিকার নাবালিকা মেয়ের সঙ্গে ‘অশালীন আচরণ’, বকুনি খেয়ে বাড়িছাড়া কিশোর, অপহরণের অভিযোগ

শিক্ষক দিবসের দিন সন্ধ্যায় গৃহশিক্ষিকার অনুপস্থিতিতে তাঁর নাবালিকা কন্যার সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ সপ্তম শ্রেণির পড়ুয়ার বিরুদ্ধে। গৃহশিক্ষিকা বকুনি খেয়ে বাড়িছাড়া ছাত্র।

শিক্ষক দিবসের দিন থেকে নিখোঁজ সপ্তম শ্রেণির পড়ুয়া।

শিক্ষক দিবসের দিন থেকে নিখোঁজ সপ্তম শ্রেণির পড়ুয়া। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৩
Share: Save:

শিক্ষক দিবসের দিন গৃহশিক্ষিকার অনুপস্থিতিতে তাঁর নাবালিকা মেয়ের সঙ্গে অশালীন আচরণের অভিযোগ। গৃহশিক্ষিকার বকুনি খেয়ে ঘরছাড়া সপ্তম শ্রেণির ছাত্র। পরিবারের দাবি, ছেলেকে অপহরণ করা হয়েছে। তদন্তে পুলিশ।

বৈদ্যবাটি কাজিপাড়ার বাসিন্দা তারক ও মঞ্জু রায়ের ছেলে অরিত্র রায় বৈদ্যবাটির কল্পনা বসু অ্যাকাডেমির সপ্তম শ্রেণির ছাত্র। গত তিন বছর ধরে সে কাজিপাড়া ধানমাঠ এলাকার বাসিন্দা গৃহশিক্ষিকা জাহানারা বিবির কাছে পড়ে। গত ৫ সেপ্টেম্বর, শিক্ষক দিবসের দিন সন্ধ্যায় শিক্ষিকার বাড়িতে যায় সে। সে সময় শিক্ষিকার নাবালিকা মেয়ে বাড়িতে একাই ছিল। অভিযোগ, ওই ছাত্র নাবালিকার সঙ্গে অশালীন আচরণ করে। মা-বাবা বাড়িতে ফিরলে ঘটনার কথা জানায় নাবালিকা। এর পর শিক্ষক দিবসের অনুষ্ঠানে অন্য ছাত্র-ছাত্রীদের সঙ্গে অরিত্রও হাজির হয়।

অভিযোগ, মেয়ের সঙ্গে অশালীন আচরণ করা হয়েছে বলে দাবি করে অরিত্রকে মারধোর করেন গৃহশিক্ষিকা ও তাঁর স্বামী। এর পর থেকেই নিখোঁজ অরিত্র। এর পর শিক্ষিকা ছাত্রের বাড়িতে খবর দেন। পর দিন শেওড়াফুলি ফাঁড়িতে অপহরণের অভিযোগ দায়ের করে ছাত্রের পরিবার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও ছাত্রের কোনও খোঁজ নেই।

ছাত্রের মা মঞ্জু বলেন, ‘‘শিক্ষিকা ডেকে আমাদের ঘটনার কথা জানান। বলেন, আমার ছেলে নাকি তাঁর মেয়ের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। অন্য ছাত্রদের মুখে শুনলাম শিক্ষিকা ও তাঁর স্বামী মিলে ছেলেকে খুব মেরেছেন। আমার ছেলে এমন করতেই পারে না। ওঁরাই কোথাও লুকিয়ে রেখেছেন।’’

গৃহশিক্ষিকার দাবি, তাঁর মেয়ের সঙ্গে খারাপ আচরণের কারণে তিনি ও তাঁর স্বামী অরিত্রকে বকুনি দিয়ে চড় মেরেছিলেন। তার বেশি কিছু নয়। শিক্ষিকার দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। বলেন, ‘‘বাড়িতে বলে দেব সেই ভয়েই হয়তো অরিত্র কোথাও চলে গেছে।’’

চন্দননগর পুলিশ জানিয়েছে, এর আগে বাড়িতে বকুনি খেয়ে কয়েক দিন বাড়ি ছাড়া ছিল অরিত্র। সম্ভাব্য সব জায়গায় খোঁজা হয়েছে। সন্ধান পেতে রেলস্টেশন ও লঞ্চঘাটগুলোতে অরিত্রর ছবি দিয়ে পোস্টার দেওয়া হবে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Missing Baidyabati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE