Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhabanipur Bypoll

Bhabanipur Bypoll: ভবানীপুর উপনির্বাচনের আগের দিন হাওড়ায় আঁটোসাঁটো নিরাপত্তা, চলল তল্লাশিও

চলছে তল্লাশি।

চলছে তল্লাশি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ২৩:০১
Share: Save:

রাত পোহালেই ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার আগের দিন হাওড়া এবং শিবপুরে আঁটোসাঁটো করা হল নিরাপত্তা। সেই নিরাপত্তা বলয়ে বাদ যায়নি গঙ্গার এ পারের হাওড়া শহরও। হাওড়া সিটি পুলিশের গোলাবাড়ি এবং শিবপুর থানা এলাকাতেও বুধবার কড়া নজরদারি করতে দেখা গেল পুলিশকে।

পুলিশ সূত্রে খবর, শিবপুর থানার ওসি-র নেতৃত্বে শিবপুর ফেরিঘাট, দ্বিতীয় হুগলি সেতু যাওয়ার বিভিন্ন পয়েন্ট এবং এলাকার হোটেলগুলিতে তল্লাশি চালানো হয়। পাশাপাশি হাওড়া লঞ্চঘাট, হাওড়া ব্রিজ, দ্বিতীয় হুগলি সেতুর রাস্তা এবং হোটেল-সহ অন্যান্য এলাকায় তল্লাশি চালানো হয় গোলাবাড়ি থানার নেতৃত্বে। শিবপুর হয়ে ভবানীপুর যাওয়ার একাধিক রাস্তা রয়েছে। তাই এই বিশেষ তল্লাশি বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া, গোলাবাড়ি থানা এলাকার মধ্যেই পড়ে হাওড়া ব্রিজ। যা কলকাতা অভিমুখের অন্যতম প্রধান গেটওয়ে। ফলে ওই এলাকাতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গোলাবাড়ি এবং শিবপুর থানা এলাকায় বুধবার বিকেল থেকেই কার্যত চিরুনি তল্লাশি চালানো হয়। গোলাবাড়ি থানা এলাকায় হাওড়া স্টেশন সংলগ্ন হওয়ায় প্রচুর হোটেল রয়েছে। সেগুলিতেও তল্লাশি চালানো হয়েছে। বাদ যায়নি শিবপুর, গোলাবাড়ি লঞ্চঘাট এবং হাওড়া ব্রিজ এবং দ্বিতীয় হুগলি সেতুর অ্যাপ্রচ রোডগুলিও। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রে যাতে কোনও রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য নিরাপত্তা মজবুত রাখা হচ্ছে বলে হাওড়া সিটি পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhabanipur Bypoll Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE