Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Murder

Serampore Murder: সম্পত্তির লোভে দাদাকে খুন! ভাইয়ের পর এ বার শ্রীরামপুরে গ্রেফতার হল ভগ্নিপতিও

গত বৃহস্পতিবার রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা গৌতম দাসের (৫৮) মৃতদেহ উদ্ধার হয় এলাকারই একটি পুকুর থেকে।

ধৃত বিজয় মণ্ডল।

ধৃত বিজয় মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৬:৪৯
Share: Save:

সম্পত্তির লোভে দাদাকে ভাড়াটে খুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাইয়ের বিরুদ্ধে। সেই ষড়যন্ত্রে শামিল হওয়ার অভিযোগ ভগ্নিপতির বিরুদ্ধেও। হুগলির শ্রীরামপুরের ওই কাণ্ডে ভাইকে আগেই গ্রেফতার করেছিল পুলিশ। এ বার গ্রেফতার করা হল ভগ্নিপতিকেও।
গত বৃহস্পতিবার রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা গৌতম দাসের (৫৮) মৃতদেহ উদ্ধার হয় এলাকারই একটি পুকুর থেকে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, গৌতমরা পাঁচ ভাই এবং এক বোন। এর মধ্যে এক ভাইয়ের মৃত্যু হয় বছর দুয়েক আগে। বাকি ভাইদের মধ্যে একমাত্র উজ্জ্বল দাস বিবাহিত। পুলিশের দাবি, সম্পত্তির লোভে দাদাকে খুনের ছক করে ভাই উজ্জ্বল। খুনের বরাত দেওয়া হয় কৃষ্ণ সরকার নামে এক যুবককে। সেই কৃষ্ণকেও গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের সন্দেহ, ওই ষড়যন্ত্রে যুক্ত ছিল নিহত গৌতমের ভগ্নিপতি বিজয় মণ্ডলও। পুলিশ শনিবার রাতে বাড়ি থেকে বিজয়কে আটক করে। রবিবার তাকে গ্রেফতার করা হয়েছে।

যদিও বিজয়ের স্ত্রী তথা নিহত গৌতমের বোন আশাপূর্ণা মণ্ডলের দাবি, ‘‘আমার স্বামীকে ফাঁসানো হয়েছে। এই ঘটনায় তিনি যুক্ত থাকতে পারেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE