Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Chandannagar

Chandannagar: ১৬ বছর পরও অসম্পূর্ণ চন্দননগর ইন্ডোর স্টেডিয়াম তৈরির কাজ, পুরভোটের আগে সরব এলাকাবাসী

২০০৬ সালে বাম জমানায় চন্দননগরের ১ নং ওয়ার্ডে চরকতলা এলাকায় ইন্ডোর স্টেডিয়াম তৈরির কাজ শুরু হয়েছিল।

আটকে রয়েছে চন্দননগর ইন্ডোর স্টেডিয়াম  তৈরির কাজ।

আটকে রয়েছে চন্দননগর ইন্ডোর স্টেডিয়াম  তৈরির কাজ।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ০১:০৫
Share: Save:

আজও অসম্পূর্ণ চন্দননগরের এক মাত্র ইন্ডোর স্টেডিয়াম তৈরির কাজ। অসম্পূর্ণ কাঠামোগুলিতে বন জঙ্গল হয়ে আছে। এখানে দুষ্কৃতীদের আনাগোনা এবং অবাধে মদ-গাঁজার আড্ডা বাড়ছে বলেও বারবার অভিযোগ উঠেছে। এলাকাবাসীদের দাবি এই স্টেডিয়ামের কাজ যেন দ্রুত শেষ হয়। এর ফলে এলাকায় দুষ্কৃতী আনাগোনা বন্ধ হবে এব‌ং এলাকার কিছু বেকার ছেলে স্টেডিয়ামের আশেপাশে ছোটখাটো দোকান করে নিজেদের পেট চালাতে পারবে বলেও তাঁদের দাবি।

২০০৬ সালে বাম জমানায় চন্দননগরের ১ নং ওয়ার্ডে চরকতলা এলাকায় ইন্ডোর স্টেডিয়াম তৈরির কাজ শুরু হয়েছিল। কাজও দ্রুত গতিতে চলছিল। স্টেডিয়ামের অনেকটা কাজ হয়ে গেলেও ২০১১ সালে সরকার পরিবর্তনের পর এই কাজ থেমে যায়। ২০১৬ সালে ইন্দ্রনীল সেন চন্দননগর থেকে বিধায়ক হয়ে প্রতিশ্রুতি দেন যে, খুব শীঘ্রই স্টেডিয়াম তৈরির কাজ শেষ করা হবে। কিন্তু কাজ এগোয়নি বলেও স্থানীয়রা জানান।

চন্দননগরের প্রাক্তন মেয়র রাম চক্রবর্তীর বলেন, ‘‘স্টেডিয়াম আরও ভালো করে তৈরি হবে। মন্ত্রী ইন্দ্রনীল সেন বিষয়টি দেখছেন। নতুন পুর বোর্ড তৈরি হলে খুব দ্রুত এই স্টেডিয়ামের কাজ শেষ হবে।’’ তবে পাঁচ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী গোপাল শুক্লার অভিযোগ, টাকার বখরা নিয়ে গন্ডোগোলের জেরে স্টেডিয়াম তৈরির কাজ বন্ধ হয়েছে।

বিরোধী গেরুয়া শিবিরও, পুরভোটের আগে স্টেডিয়াম তৈরিকে কেন্দ্র করে প্রচার চালাচ্ছে। যদিও শাসকদলের দাবি খুব তাড়াতাড়ি কাজ শেষ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandannagar Indoor Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE