Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

TMC protest against Petrol Price: গাড়িতে দড়ি বেঁধে টানছেন কাঞ্চন, ব্যাট হাতে বিধায়ক, হুগলিতে অভিনব প্রতিবাদ তৃণমূলের

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবারও হুগলি জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাল তৃণমূল। আর সেই প্রতিবাদেই দেখা গেল অভিনবত্ব।

গাড়ি টানছেন কাঞ্চন মল্লিক

গাড়ি টানছেন কাঞ্চন মল্লিক নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উত্তরপাড়া ও শ্রীরামপুর শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১৪:৪৮
Share: Save:

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবারও হুগলি জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাল তৃণমূল। উত্তরপাড়ায় দড়ি বেঁধে গাড়ি টানতে দেখা গেল বিধায়ক কাঞ্চন মল্লিককে। শ্রীরামপুরে আবার ব্যাট হাতে পেট্রলের দামের ‘সেঞ্চুরি উদযাপন’ করলেন চাঁপদানির বিধায়ক অরিন্দম গুঁই।

রবিবার উত্তরপাড়ার শিবতলা পেট্রল পাম্পের সামনে অবস্থান বিক্ষোভ করে তৃণমূল। বিক্ষোভে যোগ দেন কাঞ্চন। অন্যান্য তৃণমূল কর্মীদের সঙ্গে মিলে তিনিও দড়ি বেঁধে গাড়ি টেনে নিয়ে যান। কাঞ্চন বলেন, ‘‘পেট্রলের দাম ১০১ টাকা। গ্যাসের দাম ৯০০। এই অবস্থায় কাউকে তেল দেওয়াও যাবে না। কারণ সর্ষের তেল ২০০ টাকা। কেন্দ্রীয় সরকার এমন একটা ব্যবস্থা করছে যে হয় সাধারণ মানুষ না খেতে পেয়ে মরবে, আর না হলে চোর-ডাকাতে পরিণত হবে। কেন্দ্রের লজ্জা হওয়া উচিত। একটা রাজ্যে ভোটে হেরে গিয়ে সাধারণ মানুষের পেটে লাথি মারছে।’’

ব্যাট হাতে অরিন্দম গুঁই

ব্যাট হাতে অরিন্দম গুঁই নিজস্ব চিত্র

শ্রীরামপুরে নগার মোরে পেট্রল পাম্পে গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে ব্যাট হাতে নামেন অরিন্দম। সেঞ্চুরি করলে যে ভাবে ব্যাট, হেলমেট দু’হাতে তুলে ধরেন একজন ব্যাটসম্যান ঠিক সেই ভঙ্গিমায় বিক্ষোভ দেখান তিনি। গলায় ঝোলা পোস্টারে লেখা ছিল, ‘চৌকিদার চমৎকার, পেট্রলের দাম একশ পার।’ অরিন্দম বলেন, ‘‘পেট্রলের দাম বেড়ে যাওয়ায় নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দামও বাড়ছে। তার ফলে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে। আমরা এর বিরুদ্ধেই প্রতিবাদ করছি। আমাদের প্রতিবাদ চলবে।’’ পেট্রল পাম্পে বিক্ষোভের পর জিটি রোডে মিছিল করেন তৃণমূল সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Protest Petrol price Kanchan Mullick
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE