Advertisement
০৫ মে ২০২৪
Hooghly

ভাই পুকুরে ডুবে যাচ্ছে, দেখেই এক ছুটে গিয়ে হাত বাড়াল দাদা! জলে ডুবে মৃত্যু দু’জনেরই

দীর্ঘ ক্ষণ বাড়িতে না ফেরায় পরিবারের লোক জন তাদের খোঁজাখুঁজি শুরু করে। খেলার মাঠ থেকে শুরু করে পুকুরপাড় পর্যন্ত খোঁজ চলে। কিন্তু দুই ভাইকে খুঁজে পাওয়া যায়নি।

Two Brother of Hooghly died by drowning while playing.

দুই ভাইয়ের মৃত্যুতে মিঠাইচক এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ২২:৩৮
Share: Save:

খেলতে গিয়ে একই সঙ্গে জলে ডুবে মৃত্যু হল দুই ভাইয়ের। মৃত দুই শিশুর নাম আফরান আলি মল্লিক (৩) এবং রাহিল আলি মল্লিক (৬)। শুক্রবার সকালে হুগলির গোঘাট থানার মান্দারন পঞ্চায়েতের মিঠাইচক এলাকায় ঘটনাটি ঘটেছে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ছোট ভাই আফরান আলি খেলবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। দুই শিশুর বাবা সাহির আলি মল্লিক জানান, খেলার সময় ছোট ছেলে আফরান জলে পড়ে যায়। আফরানের সঙ্গেই ছিল তাঁর বড় ছেলে রাহিলও। ভাই জলে ডুবে যাচ্ছে দেখে সে ছুটে গিয়ে তাকে বাঁচাতে যায়। এর পর ছোট ভাইকে জল থেকে তুলতে গিয়ে রাহিলও জলের তলায় তলিয়ে যায় বলে তিনি জানান।

দীর্ঘ ক্ষণ বাড়িতে না ফেরায় পরিবারের লোক জন তাদের খোঁজাখুঁজি শুরু করে। খেলার মাঠ থেকে শুরু করে পুকুরপাড় পর্যন্ত খোঁজ চলে। কিন্তু দুই ভাইকে খুঁজে পাওয়া যায়নি। অবশেষে প্রতিবেশীরা পুকুরপাড়ে খোঁজাখুঁজির সময় জলের মধ্যে আফরানের দেহ ভাসতে দেখে। পরে জাল ফেলে পুকুর থেকে টেনে তোলা হয় রাহিলেরও নিথর দেহ। দুই শিশুর দেহ উদ্ধার করে তড়িঘড়ি গোঘাটের কামারপুকুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করে। দুই ভাইয়ের মৃত্যুতে মিঠাইচক এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Death brothers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE