Advertisement
২১ মে ২০২৪
Road Accident

দুই লরির মুখোমুখি সংঘর্ষে দু’জনের মৃত্যু সিঙ্গুরে, দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে উদ্ধার দেহ

মঙ্গলবার ভোরে সিঙ্গুরের দিকে থেকে একটি বালিবোঝাই লরি বৈদ্যবাটির দিকে যাচ্ছিল। উল্টো দিকে, বৈদ্যবাটি থেকে সিঙ্গুরের দিকে যাচ্ছিল অন্য একটি লরি।

Two died by an accident at Hooghly

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিঙ্গুর শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ১০:৫৬
Share: Save:

দু’টি লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের। মঙ্গলবার ভোরে এই ঘটনা ঘটেছে হুগলির সিঙ্গুরের পুরুষোত্তমপুর এলাকায় বৈদ্যবাটি তারকেশ্বর রোডে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। দুর্ঘটনার জেরে কিছু ক্ষণ যানজটের সৃষ্টি হয় রাস্তায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোর ৫টা নাগাদ সিঙ্গুরের দিকে থেকে একটি বালিবোঝাই লরি বৈদ্যবাটির দিকে যাচ্ছিল। উল্টো দিকে, বৈদ্যবাটি থেকে সিঙ্গুরের দিকে যাচ্ছিল অন্য একটি লরি। সিঙ্গুরের পুরুষোত্তমপুরে কলাবাজার এলাকায় দু’টি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় দু’টি লরির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। বৈদ্যবাটি-তারকেশ্বর রোডের উপর ঘটনাটি ঘটায় বন্ধ হয়ে যায় যান চলাচল। সংঘর্ষের শব্দে জড়ো হন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সিঙ্গুর থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা এবং পুলিশকর্মীরা মিলে কিছু ক্ষণের চেষ্টায় দু’টি লরি থেকে দুই চালক এবং দুই খালাসিকে উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে দু’জনকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্য দু’জন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি। পুলিশ তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে। দুর্ঘটনার পর ক্রেন এনে লরি দু’টিকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। প্রায় ২ ঘণ্টা পর যান চলাচল শুরু হয় ওই রাস্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE