Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

Death: সেফটি ট্যাঙ্কে কাজ করতে নেমে আরামবাগে মৃত দুই শ্রমিক

হুগলির আরামবাগে সেফটি ট্যাঙ্কে কাজে নেমে মৃত্যু দুই শ্রমিকের। অসুস্থ আরও দু'জন। তাঁরা ভর্তি স্থানীয় হাসপাতালে।

দুই শ্রমিকের মৃত্যু।

দুই শ্রমিকের মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৬:৩৭
Share: Save:

নির্মীয়মাণ নার্সিংহোমের সেফটি ট্যাঙ্কে কাজ করতে নেমে মৃত্যু হল দুই শ্রমিকের। রবিবার এই ঘটনা ঘটেছে হুগলি জেলার আরামবাগ থানার নবপল্লি এলাকায়। পুলিশ মৃতদেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দুই শ্রমিক অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম হানিফ খান এবং রঘুনাথ রায়। হানিফ বৈতলের হরিণাশু এলাকার বাসিন্দা। রঘুনাথের বাড়ি খানাকুলের তাঁতিশালে। জানা গিয়েছে, রবিবার ওই এলাকার একটি নির্মীয়মাণ নার্সিংহোমের সেফটি ট্যাঙ্কে কাজ করতে নেমেছিলেন চার জন শ্রমিক। সেখানেই তাঁরা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে চিকিৎসার জন্য আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা হানিফ এবং রঘুনাথকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দু'জনের চিকিৎসা চলছে আরামবাগ হাসপাতালে।

ঘটনাস্থলে যায় আরামবাগ থানার পুলিশ। ঠিক কী কারণে ওই শ্রমিকদের মৃত্যু হল, তা খতিয়ে দেখছে তারা। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, সেফটি ট্যাঙ্কে জমে থাকা গ্যাসের কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death labourer gas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE