Advertisement
১৯ এপ্রিল ২০২৪
drowning

পুজোয় ব্যস্ত বাড়ির সকলে, নদীতে নেমে আরামবাগে তলিয়ে গেল দুই কিশোরী, এক কিশোরের দেহ উদ্ধার

মঙ্গলবার মনসা পুজো উপলক্ষে আত্মীয়ের বাড়িতে এসেছিল ওই পাঁচ কিশোর-কিশোরী। বুধবার তারা একসঙ্গে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে নেমেছিল।

Two teens drowned at Mundeswari River in Arambag of Hooghly

নদীতে নেমে তলিয়ে গেল কিশোর-কিশোরী। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৭:৩৩
Share: Save:

বাড়ির সকলে ব্যস্ত মনসা পুজোয়। সকলের চোখের আড়ালে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে নেমে তলিয়ে গিয়েছিল ৫ কিশোর এবং কিশোরী। তাদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের। ২ জনকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। নিখোঁজ ২ জনের সন্ধানে নদীতে চলছে তল্লাশি। এই ঘটনা হুগলির আরামবাগ থানার হরিণখোলা মাঠপাড়া গ্রামের।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মনসা পুজো উপলক্ষে আত্মীয়ের বাড়িতে এসেছিল ওই ৫ কিশোর-কিশোরী। বুধবার তারা একসঙ্গে মুণ্ডেশ্বরী নদীতে স্নান করতে নেমেছিল। এর পর নদীতে নেমে তলিয়ে যায় ৫ জনই। স্থানীয়রা তাদের দেখতে পেয়ে নদীতে নেমে ৩ জনকে উদ্ধার করে। তাদের নিয়ে যাওয়া হয় আরামবাগ হাসপাতালে। সেখানে সঞ্জিত মালিক (১২) নামে এক কিশোরকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। অন্য ২ জনের চিকিৎসা চলছে।

নদীতে যে ২ জন তলিয়ে গিয়েছে তাদের খোঁজে নামানো হয়েছে ডুবুরি। ঘটনাস্থলে পৌঁছেছে আরামবাগ থানার পুলিশ। স্থানীয় হরিণখোলা-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান আব্দুল আজিজ খান বলেন, ‘‘নদীতে যে বড় গর্ত ছিল তা ওই কিশোর-কিশোরীর জানা ছিল না। সেখানেই তারা ডুবে যায়। ২ জনকে বাঁচানো গেলেও ১ জনের মৃত্যু হয়েছে। বাকি ২ জনের খোঁজ পাওয়া যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE